শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হচ্ছেন সাবেক সচিবের আত্মীয় - বদলি - Dainikshiksha

শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হচ্ছেন সাবেক সচিবের আত্মীয়

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সবচাইতে লোভনীয় উপ-পরিচালক (সাধারণ প্রশাসন) হচ্ছেন সরকারি তিতুমীর কলেজের একজন শিক্ষক। তিনি সাবেক একজন শিক্ষাসচিবের ভাগ্নিজামাই বলে একাধিক সূত্র দৈনিকশিক্ষাডটকমকে নিশ্চিত করেছে।  ওই শিক্ষাসচিবের গ্রামের বাড়ী কুমিল্লা জেলায় । বর্তমান শিক্ষাসচিবের কাছে তদবির করা হয়েছে উপ-পরিচালক পদে দেয়ার জন্য।

উপ-পরিচালকের (প্রশাসন) হাতে রয়েছে যাবতীয় কেনাকাটা, উপজেলা ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের ও কর্মচারিদের বদলি। এছাড়া এমপিওভুক্তির চূড়ান্ত সভার জন্য সব কাগজপত্র তৈরি ও সরকারি আদেশ আনার কাজ।

এছাড়াও আরো  অনেকে চেষ্টা চালিয়ে যাচ্ছেন উপ-পরিচালক পদের জন্য।

নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website