শিক্ষা অধিদপ্তরের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফল - বিবিধ - Dainikshiksha

শিক্ষা অধিদপ্তরের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফল

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা, চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার ফল বৃহস্পতিবার (৮ আগস্ট) প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষা ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে। গত ৭ আগস্ট রাজধানীর গর্বনমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলে এ তিন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

ঢাকা মহানগরীর সব সরকারি বেসরকারি স্কুল কলেজের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতায়, ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধুর চেতনা অমর, অবিনশ্বর’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় এবং একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা ‘এই সিড়ি রফিক আজাদ’ শীর্ষক আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। দৈনিকশিক্ষা ডটকমের পাঠকদের জন্য প্রতিযোগিতার ফল প্রকাশ করা হলো।

ফল দেখতে ক্লিক করুন: 

শোক দিবস পালনের চিঠিতে অনুপস্থিত ‘জাতির পিতা’ - dainik shiksha শোক দিবস পালনের চিঠিতে অনুপস্থিত ‘জাতির পিতা’ শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কমিটির প্রস্তাব - dainik shiksha শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কমিটির প্রস্তাব জাতীয় বিশ্ববিদ্যালয়ে আরও ১৮ অপ্রয়োজনীয় কর্মকর্তা নিয়োগ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আরও ১৮ অপ্রয়োজনীয় কর্মকর্তা নিয়োগ শিক্ষা ভবনে জামাতপন্থি কর্মকর্তা, ছাত্রলীগের তোপের মুখে মহাপরিচালক - dainik shiksha শিক্ষা ভবনে জামাতপন্থি কর্মকর্তা, ছাত্রলীগের তোপের মুখে মহাপরিচালক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন - dainik shiksha প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website