শিক্ষা কর্মকর্তার পারস্পরিক বদলির আবেদন নিয়ে তোলপাড় - বিবিধ - Dainikshiksha

শিক্ষা কর্মকর্তার পারস্পরিক বদলির আবেদন নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক |

রংপুর সদর ও কাউনিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তার পারস্পরিক বদলির আবেদন নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এদিকে ওই আবেদনে স্বাক্ষর জাল করায় এটিকে ভুয়া আখ্যায়িত করে রংপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আখতারুল ইসলাম জেলা শিক্ষা কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে জানা গেছে, গত রবিবার কাউনিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকিরুল হাসান কাউনিয়া হতে রংপুরে বদলি হয়ে আসার জন্য রংপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম বরাবর পারস্পরিক বদলির আবেদন দাখিল করেন। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম আবেদনটি যাচাই-বাছাই না করে এবং কাউনিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকিরুল হাসানের প্রভাবিত হয়ে আবেদনটি ডিজির কাছে পাঠিয়ে দেন। আবেদনে সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আখতারুল ইসলামের স্বাক্ষর জাল করা হয়েছে। মঙ্গলবার রংপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসে বিষয়টি জানতে পারেন রংপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আখতারুল ইসলাম। তিনি ওইদিনই লিখিতভাবে বিষয়টি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করেন।

রংপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আবেদনটি এখনো ডিজির কাছে পাঠানো হয়নি। বিষয়টি নিয়ে উভয়ের সঙ্গে বসে আলোচনা সাপেক্ষে সমাধান করা হবে। তবে অভিযুক্ত কাউনিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকিরুল হাসান জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়। তিনি পারস্পরিক বদলির আবেদনের আটটি জায়গায় স্বাক্ষর করেছেন। বর্তমানে বিষয়টি এড়িয়ে চলার পাঁয়তারা করছেন বলে জানান তিনি।

করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪ হাজার ১৯ - dainik shiksha করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪ হাজার ১৯ পিটিআই ইন্সট্রাক্টরদের পদোন্নতির সুযোগ বাড়ল - dainik shiksha পিটিআই ইন্সট্রাক্টরদের পদোন্নতির সুযোগ বাড়ল প্রাথমিক শিক্ষায় নতুন ৮ সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু - dainik shiksha প্রাথমিক শিক্ষায় নতুন ৮ সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু অ্যাডহক নিয়োগ পেলেন ৩৭ শিক্ষক - dainik shiksha অ্যাডহক নিয়োগ পেলেন ৩৭ শিক্ষক চলতি মাসেই মাদরাসা ও কারিগরি শিক্ষকদের বকেয়াসহ এমপিওর টাকা ছাড় - dainik shiksha চলতি মাসেই মাদরাসা ও কারিগরি শিক্ষকদের বকেয়াসহ এমপিওর টাকা ছাড় বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website