শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষককে হয়রানির অভিযোগ - বদলি - দৈনিকশিক্ষা

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষককে হয়রানির অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে বদলি হওয়া একজন প্রধান শিক্ষককে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ উঠেছে, সাত মাস ধরে প্রধান শিক্ষকের সার্ভিস বুক আটকে রেখেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন। আর্থিক সুবিধা না পাওয়ার কারণেই তিনি এমন আচরণ করছেন বলে দাবি করেন বদলি হওয়া প্রধান শিক্ষক দিলরুবা ইয়াসমীন।

তিনি বলেন, গত ১৯ জানুয়ারি গৌরীপুর উপজেলা থেকে বদলি হয়ে ঢাকায় চলে আসেন। বদলিজনিত কারণে তাঁর সার্ভিস বুকসহ অন্য কাগজপত্র উপজেলা অফিস থেকে সংগ্রহ করতে গেলে শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন তা দিতে টালবাহানা করেন। এ সময় তিনি কাগজপত্রের বিনিময়ে আর্থিক সুবিধা দাবি করেন।

প্রধান শিক্ষক দিলরুবা ইয়াসমীন বলেন, সার্ভিস বুক আটকে রাখায় সাত মাস ধরে বেতন পাচ্ছেন না। করোনার এমন দুঃসময়ে মানবেতর দিন যাপন করছেন তিনি।

অভিযুক্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন বলেন, তিনি এরই মধ্যে সার্ভিস বুক পাঠিয়ে দিয়েছেন। তবে গতকাল পর্যন্ত বই পাননি বলে জানান দিলরুবা ইয়াসমীন।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর - dainik shiksha একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর জালিয়াতি করে নিয়োগ পাওয়া উপাধ্যক্ষের এমপিও বন্ধ - dainik shiksha জালিয়াতি করে নিয়োগ পাওয়া উপাধ্যক্ষের এমপিও বন্ধ শিক্ষার্থীদের প্রমোশনের গাইডলাইন বানাবে পরীক্ষা সংস্কার ইউনিট - dainik shiksha শিক্ষার্থীদের প্রমোশনের গাইডলাইন বানাবে পরীক্ষা সংস্কার ইউনিট ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website