শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজির অভিযোগ - স্কুল - Dainikshiksha

শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজির অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি |

মানিকগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে মাধ্যমিক স্কুলে ল্যাপটপ দেওয়ার কথা বলে চাঁদাবাজির ঘটনা ঘটেছে। উপজেলার জয়রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওই চাঁদাবাজদের খপ্পরে পড়ে আট হাজার টাকা দিয়েছেন। ওই চক্রটি প্রথমে ফোন করে ইউএনওর পরিচয় ব্যবহার করেছে বলে ভুক্তভোগী অভিযোগ করেছেন। 

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সালামগীর হোসেন জানান, সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ১৫-২০টি স্কুলে ওই প্রতারক চক্রটি ল্যাপটপ দেওয়ার কথা বলে চাঁদা দাবি করে। প্রতারকরা একটি স্কুল ছাড়া বাকি স্কুলগুলোতে সফল হয়নি।

ভুক্তভোগী জয়রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আওলাদ হোসেন জানান, সোমবার দুপুরে সদরের ইউএনওর পরিচয়ে ০১৭২২৬০৫৯৭৮ নম্বর থেকে তার মোবাইলে কল আসে। পরে তাকে জানানো হয়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আপনার সঙ্গে কথা বলবেন। পরক্ষণেই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সালামগীরের ০১৭১১৩৬৯১৮৪ মোবাইল নম্বর থেকে কল করে সরকারিভাবে একটি ল্যাপটপ এসেছে বলে জানান। এজন্য তাকে বিকাশে আট হাজার টাকা পরিশোধ করতে হবে। এ সময় ০১৭৩৮০৩৭৮৪৫ এই বিকাশ নম্বরে টাকা পরিশোধের তাগিদ দেওয়া হয়। সে অনুযায়ী তিনি ওই বিকাশ নম্বরে আট হাজার টাকা পরিশোধ করে ইউএনওর কাছে ল্যাপটপটি আনতে গেলে ঘটনাটি জানাজানি হয়। এ ঘটনায় ইউএনও মামুন সরদার সদর থানায় জিডি করেছেন।

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website