শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে নির্যাতন চলবে না : ডিএমপি কমিশনার - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে নির্যাতন চলবে না : ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা মহানগরের কোনো শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে নির্যাতন করা চলবে না। শিক্ষা প্রতিষ্ঠান থেকে এ ধরনের অভিযোগ পাওয়া গেলে সঙ্গে সঙ্গে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। ছোটখাটো বিষয় থেকে যাতে শিক্ষা প্রতিষ্ঠানে বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

শনিবার (১২ অক্টোবর) মাসিক অপরাধ পর্যালোচনা বিষয়ক সভায় মাঠপর্যায়ের পুলিশ কর্মকর্তাদের এমন নির্দেশনা দেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম। ডিএমপি কমিশনারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সব বিভাগের ডিসি এবং ঢাকার ৫০টি থানার ওসিসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

বৈঠক সূত্রে জানা গেছে, ডিএমপি কমিশনার বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে নির্যাতন বন্ধে শিক্ষক ও ছাত্রছাত্রীদের নিয়ে সচেতনতামূলক কর্মসূচি নিতে হবে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website