শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত হয়নি : শিক্ষা উপমন্ত্রী - কলেজ - দৈনিকশিক্ষা

শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত হয়নি : শিক্ষা উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

দেশে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ভাইরাস সংক্রমণ ঠেকাতে সব স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকার আদেশ রয়েছে। কিন্তু কতিপয় ভুয়া অনলাইন ও ফেসবুক পেজ থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলা ও বন্ধ বৃদ্ধির বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছে। এই বিভ্রান্তি দূর করতে এগিয়ে এসেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। 

প্রতিষ্ঠান খোলার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি বলে  মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যায় জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রীনওফেল। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হবে বলেও জানান তিনি। একই সাথে অনুমান নির্ভর তথ্য বিশ্বাস না করার আহ্বান জানান শিক্ষা উপমন্ত্রী।

এ বিষয়টি জানিয়ে মঙ্গলবার সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেইসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন নওফেল।

স্ট্যাটাসে তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে কোনো সিদ্ধান্ত এখনও হয়নি। সরকার নির্দেশিত ছুটি এখনও চলছে। দয়া করে বিভ্রান্ত হবেন না, অনুমান নির্ভর তথ্যে বিশ্বাস করবেন না। শিক্ষা প্রতিষ্ঠান খোলা সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত আমরা আনুষ্ঠানিকভাবেই জানাবো।

শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website