শিক্ষা ভবনের সেই নিগার সুলতানা ওএসডি - বদলি - Dainikshiksha

শিক্ষা ভবনের সেই নিগার সুলতানা ওএসডি

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা ভবনের প্রশিক্ষণ শাখার সেই সহকারী পরিচালক নিগার সুলতানাকে ওএসডি করা হয়েছে। সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সময় তিনি দাপুটে কর্মকর্তাদের অন্যতম ছিলেন। শিক্ষা অধিদপ্তরের যাবতীয় কেনাকাটা কমিটির সদস্য থাকতেন নিগারসহ কয়েকজন। এছাড়া শিক্ষা ক্যাডারের ৮জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ (১১ জুন) এসব কর্মকর্তার পৃথক ওএসডি/বদলির আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

জানা গেছে, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) উপপরিচালক ড. মো শাহিদুর রহমানকেও ওএসডি করা হয়েছে। আর সমিতিতে বেশি সময় দেয়া হিসেবে পরিচিত ঢাকা কলেজের সমাজবিজ্ঞান বিষয়ে সহযোগী অধ্যাপক খান রফিকুল ইসলামকে নায়েমের উপপরিচালক করা হয়েছে। এছাড়া বরিশাল সরকারি কলেজে কর্মরত সহকারী অধ্যাপক মো. তানভীর হাসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের প্রশিক্ষণ শাখার সহকারী পরিচালক করা হয়েছে।

এছাড়া নওগার মহাদেবপুর উপজেলার জাহঙ্গীরপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. কামাল হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজশাহী অঞ্চলের পরিচালক পদে বদলি করা হয়েছে। অপরদিকে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ মো. কামরুল ইসলামকে রাজশাহী এইচএসটিটিআইয়ের পরিচালক করা হয়েছে। 

এছাড়া শিক্ষা ক্যাডারের অপর দুই কর্মকর্তা অধ্যাপক পুরঞ্জয় রায় এবং সহযোগী অধ্যাপক তামান্না ফেরদৌসকে ঢাকা কলেজে বদলি করা হয়েছে। ঢাকা কলেজেই ইনসিটু হিসেবে কর্মরত ছিলেন দুই কর্মকর্তা।

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website