শিক্ষা সফরের যাত্রীদের সর্বস্ব লুট - কলেজ - দৈনিকশিক্ষা

শিক্ষা সফরের যাত্রীদের সর্বস্ব লুট

মাগুরা প্রতিনিধি |

মাগুরার শ্রীপুরের জিকে আইডিয়াল ডিগ্রি কলেজের বাসটি শিক্ষা সফর থেকে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে পরে। ডাকাত রাস্তায় গাছ ফেলে গাড়ি আটকে যাত্রীদের সর্বস্ব লুট করে নিয়েছে দুর্বৃত্তরা।  শ্রীপুরের দোরাননগর নামক স্থানে এই ডাকাতি ঘটনা ঘটে। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান জানান, উপজেলার জিকে আইডিয়াল ডিগ্রি কলেজ থেকে সোমবার সকালে নাটোরের গণভবনসহ বিভিন্ন স্থানে শিক্ষা সফরে যায়। ঠিক করা হয় সফর শেষে সবাইকে কলেজে এসে বাস থেকে নামতে হবে। তারপর ইজিবাইকে করে যে যার বাড়িতে ফিরবে।

 

সে অনুযায়ী রাত পৌনে ১২টার দিকে দোরাননগর পৌঁছালে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে তাদের গাড়ি আটকায় ও অস্ত্র দিয়ে ভয় ভীতি দেখিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। 

এ সময় এক মোটরসাইকেল আরোহী ও বিপরীত দিক থেকে আসা মালামাল বোঝাই নসিমনসহ দুজনকেও জিম্মি করে সর্বস্ব ছিনিয়ে নেয় ডাকাত দলটি। 

পরে খবর পেয়ে নাকোল ফাঁড়ি ও টহলদলের পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও ডাকাতদল তার আগেই পালিয়ে যায়।
ওসি বলেন, এ ঘটনায় শ্রীপুর থানায় এজাহার দাখিল করা হয়েছে।

করোনা : ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ৯ - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ৯ গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে - dainik shiksha ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ - dainik shiksha বিশ্ব এক হলেই শুধু করোনা মোকাবেলা সম্ভব : জাতিসংঘ এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ - dainik shiksha এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে - dainik shiksha শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও - dainik shiksha মৃতদের শরীর থেকে করোনা ভাইরাস ছড়ায় না : ডব্লিউএইচও শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে - dainik shiksha শিক্ষকদের বৈশাখী ভাতার ২০ শতাংশ অসহায় মানুষের কল্যাণে ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website