শিক্ষিকাকে চুল কেটে নির্যাতন, স্বামী গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষিকাকে চুল কেটে নির্যাতন, স্বামী গ্রেফতার

শেরপুর প্রতিনিধি |

নকলা পৌরসভার চরকৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহনাজ পারভীনকে (৩৭) মাথার চুল কাটা ও শারীরিক নির্যাতনের অভিযোগে তার স্বামী হাবিবুর রহমানকে শনিবার ভোরে গ্রেফতার করেছে নকলা পুলিশ। তিনি উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের কবুতরমারি গ্রামের মৃত অজিত মাস্টারের ছেলে। নির্যাতিত শিক্ষিকা নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্কুল শিক্ষিকা শাহনাজ পারভীন জানান, তাদের প্রায় চার বছর আগে বিয়ে হয়। প্রথম বছর ভালোভাবে সংসার করলেও দ্বিতীয় বছর থেকে টাকার জন্য শুরু হয় শারীরিক নির্যাতন। এভাবে তাকে তিন বছর ধরে নির্যাতন করে আসছে। বেতন তুলে টাকা দিলে তখন ভালো আর টাকা না দিলেই শুরু হয় স্বামীর নির্যাতন। শাহনাজ পারভীন আরও জানান, ২৮ নভেম্বর স্কুল শেষে বাসায় প্রবেশ করার সময় তার কাছে টাকা চাইলে টাকা দিতে তিনি অস্বীকার করেন। এতে তাকে মাথার চুল কেটে পায়ের জুতা ও লাঠি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করে। তিনি তিন দিন ধরে হাসপাতালে। এ বিষয়ে নকলা থানায় অভিযোগ করলে পুলিশ মামলা গ্রহণ করে এবং শনিবার ভোরে স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করে।

মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ - dainik shiksha তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত - dainik shiksha দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা - dainik shiksha জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ - dainik shiksha প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website