শিক্ষিকার নির্দেশে শাক তুলতে গিয়ে পেটে জোঁক ঢুকে অসুস্থ ছাত্রী - স্কুল - Dainikshiksha

শিক্ষিকার নির্দেশে শাক তুলতে গিয়ে পেটে জোঁক ঢুকে অসুস্থ ছাত্রী

বরগুনা প্রতিনিধি |

বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণ মানিক খালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন ছাত্রী দুই শিক্ষিকার নির্দেশে শাক তুলতে গেলে পেটে জোঁক ঢুকে গুরুতর অসুস্থ হয়ে পড়ছে এক ছাত্রী। বর্তমানে সে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাছিমা ও সেলিনা ৫ম শ্রেণীর ছাত্রী তমা একই শ্রেণীর অরদী এবং ৩য় শ্রেণীর ছাত্রী জীবিকাকে বিদ্যালয়ের পাশের একটি ঢোবায় নামিয়ে কলমি শাক তুলতে বলে।

এ সময়ে তমার পেটে জোঁক ঢুকে রক্তক্ষরণ হতে থাকলে তাকে স্থানীয় চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা করা হয়। একপর্যায় তামার অবস্থা গুরতর হলে তাকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জিয়া উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন আগামীকাল তার রক্ত পরীক্ষা করা হবে। এ ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষিকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তারা ফোন রিসিভ না করায় তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে শিক্ষিকা নাসিমার স্বামী মো. শাহজাহান বলেন আমরা ওই ছাত্রীর চিকিৎসা করাচ্ছি। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মৃণাল বলেন আমি ঘটনার সময় বিদ্যালয় ছিলাম না। তমার পিতা সুমন গয়ালীর কাছে জানতে চাইলে তিনি মেয়ের অবস্থা গুরুত্বের কথা উল্লেখ করে বলেন মেয়ের প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

পাথরঘাটা উপজেলা শিক্ষা অফিসার নগেন্দ্র নাথ সরকারকে অগনিতবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। সহকারী শিক্ষা অফিসার রবীন্দ্র নাথ হাওলাদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনা আমি শুনেছি আগামীকাল ঘটনা স্থলে যাব এবং যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

মহিলা কোটায় এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা - dainik shiksha মহিলা কোটায় এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা ৩ সপ্তাহ সময় চাইলেন বুয়েট ভিসি - dainik shiksha ৩ সপ্তাহ সময় চাইলেন বুয়েট ভিসি ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড - dainik shiksha ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু - dainik shiksha স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ প্রশ্নফাঁসের গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে : গণশিক্ষা প্রতিমন্ত্রী ইবতেদায়ি সমাপনীতে নকল, শিক্ষকসহ ১৪ পরীক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ইবতেদায়ি সমাপনীতে নকল, শিক্ষকসহ ১৪ পরীক্ষার্থী বহিষ্কার এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website