শিশুকে মারধরের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

শিশুকে মারধরের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

নাটোর প্রতিনিধি |

নাটোরের সিংড়ায় এক শিশুকে মারধরের মামলায় চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী জানান, প্রায় দুই-আড়াই মাস আগে চৌগ্রাম এলাকায় মুকুল হোসেনের ৯ বছর বয়সী ছেলে মোহন পথে হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনির সাথে ধাক্কা লাগে। এসময় রনি তাকে সালাম না দেয়া এবং পথ না দেখে চলার জন্য মারধর করে ও কান ধরে উঠবস করায়।

 

পরে তা স্থানীয় একজন ভিডিও ধারণ করে গত ২৭ নভেম্বরে ফেসবুকে ছড়িয়ে দেয়। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হলে তা উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনিকে গ্রেফতারের নির্দেশ দেয়। তখন থেকেই পলাতক ছিল রনি। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চৌগ্রাম বাজার থেকে রনিকে গ্রেফতার করে পুলিশ।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website