শিশুদের চিপস খাওয়াতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি - বিবিধ - Dainikshiksha

শিশুদের চিপস খাওয়াতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি

রাজশাহী প্রতিনিধি |

শিশুদের ‘বিনে পয়সায় চিপস’ খাওয়াতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়েছেন তিন ব্যক্তি। রোববার (২১ জুলাই) দুপরে রাজশাহী মহানগরীর বিনোদপুর মিজানের মোড়ে এ ঘটনা ঘটে। 

এ সময় এলাকাবাসী তাদের বহনকারী প্রাইভেট কারও ভাঙচুর করে। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মহানগরীর মতিহার থানায় নিয়ে যায়।

গণপিটুনির শিকার তিন ব্যক্তি হলেন- মহানগরীর রাণীবাজার এলাকার দেওয়ান বাশার, পবা উপজেলার মধুসূদনপুর এলাকার ইউসুফ আলী ও মহানগরীর ষষ্ঠীতলা এলাকার মো. শামীম। এদের মধ্যে দেওয়ান বাশার হচ্ছেন মালিক। ইউসুফ আলী কর্মচারী ও মো. শামীম গাড়ির ড্রাইভার।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস দৈনিক শিক্ষাকে জানান, তারা মার্কেটিংয়ের অংশ হিসেবে ‘কোয়ালিটি’ নামের একটি চিপস ওই এলাকায় বিনা মূল্যে শিশুদের মাঝে বিতরণ করছিলেন। এতে স্থানীয় এলাকাবাসী ছেলেধরা সন্দেহে তাদের ধরে গণপিটুনি দেয় ও তাদের ব্যবহৃত গাড়ি ভাঙচুর করে। 

তিনি আরও বলেন, তাদের ঘটনাস্থল থেকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ ও কাগজপত্র যাচাই করে দেখা গেছে, তাদের চারঘাটের ফিরোজাবাদে চিপস তৈরির গুদাম রয়েছে। তারা ঢাকা থেকে চিপস তৈরি করে নিয়ে এসে রাজশাহীতে বিক্রি করতো। গত কয়েকদিন ধরেই তারা নগরীর বিভিন্ন স্থানে চিপস বিক্রি করে। তারা ট্রেড লাইসেন্স নিয়েই ব্যবসা করছিলেন। কিন্তু পণ্যের মোড়কে সঠিকভাবে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ লেখা না থাকায় তাদেরকে ভোক্তা অধিকার আইনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) - dainik shiksha অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের - dainik shiksha আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website