শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার - 1

শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণ করেছে তারই চাচা। বুধবার রাতে শহরতলীর মাইজবাড়ি গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

নির্যাতিতা শিশু মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। এ ঘটনায় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকালে বখাটের চাচা মিজানুর রহমানকে (১৭) গেপ্তার করেছে পুলিশ। সে সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আব্দুর রউফের ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাতে ভাতিজীকে নিজের ঘরে ডেকে নেয় মিজানুর রহমান। পরে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণ করে তাকে।

এসময় শিশুর চিৎকারে মহিলারা এগিয়ে গেলে মিজানুর রহমান পালিয়ে যায়। আহত শিশুকে রাতেই সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। পরে বিষয়টা সদর থানা পুলিশকে অবহিত করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার এসআই মোশারফ হোসেন বলেন, অভিযোগ পেয়ে বখাটে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। দুপুরে তাকে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে শিশু জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। মিজানুর রহমান নিজের দোষ স্বীকার করেছে।

চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website