শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - কলেজ - দৈনিকশিক্ষা

শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সর্বশেষ সরকারি বিধি মোতাবেক সরকারের বিশেষ উন্নয়ণ পরিকল্পনার আওতাভুক্ত মেরুল বাড্ডার শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজে নিম্নলিখিত পদে নিয়োগ দেয়া হবে।

পদসমূহ (কলেজ শাখা)

গণিত, পদার্থ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, যুক্তিবিদ্যা, ইতিহাস, মনোবিজ্ঞান, পরিসংখ্যান, কৃষিশিক্ষা, গার্হস্থ্য অর্থনীতি ও পৌরনীতি বিষয়ে ১ জন করে প্রভাষক, ভৌত বিজ্ঞান ও কম্পিউটার শিক্ষা বিষয়ে ১ জন করে প্রদর্শক আবশ্যক। 

পদসমূহ (মাধ্যমিক শাখা)

ভৌতবিজ্ঞান, কৃষিশিক্ষা, আইসিটি, ইসলাম শিক্ষা, হিন্দু ধর্ম, গার্হস্থ্য অর্থনীতি, চারুকলা ও শারীরিক শিক্ষা বিষয়ে ১ জন করে সহকারী শিক্ষক আবশ্যক।

আগ্রহী প্রার্থীদের আগামী ৯ এপ্রিলের মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হলো। 
  
উল্লেখ্য, দরখাস্তের সাথে প্রভাষকরা প্রতিষ্ঠানের নামে যে কোনো ব্যাংক থেকে ৫০০ টাকা ও অন্য প্রার্থীরা ৪০০ টাকার পে অর্ডার সংযুক্ত করবেন। লিখিত পরীক্ষা আগামী ১১ এপ্রিল সকাল ১০টায়  বিদ্যালয় কম্পাউন্ডে অনুষ্ঠিত হবে।

যোগাযোগ : অধ্যক্ষ, শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজ, রোড নং- ৩, ডি আই টি প্রজেক্ট, মেরুল বাড্ডা, ঢাকা। 

মোবাইল : 01976-329384, 01842-585744.

সূত্র : ১০ মার্চ, ২০২০ ইত্তেফাক।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website