শেষ দিনেও বেতন পাননি লালপুরের এমপিও শিক্ষকরা - বিবিধ - Dainikshiksha

শেষ দিনেও বেতন পাননি লালপুরের এমপিও শিক্ষকরা

লালপুর (নাটোর) প্রতিনিধি |

শেষ দিনেও বেতন পায়নি নাটোরের লালপুর উপজেলার শিক্ষক-কর্মচারীরা।  দেরিতে এমপিও ছাড় করা হয়েছে তার ওপর শেষ দিনেও বেতন পাওয়া তো দুরের কথা বেতন বিলও  জমা দিতে পারেনি লালপুরের শিক্ষক-কর্মচারীরা। আর শেষ দিনেও বেতন বিল জমা দিতে না পেরে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা। 

ভুক্তভোগী শিক্ষকরা জানান, ব্যাংকের যাবতীয় কাজ চলে অনলাইনে। কিন্তু শুধু মাত্র শিক্ষকদের বেতনের বেলায় এনালগ পদ্ধতি কাজ করে। যাতে করে প্রায় প্রতি মাসেই এ রকম হয়রানির স্বীকার হন তারা। 

সোনালী ব্যাংক লালপুর শাখার ম্যানেজার উজ্জল কুমার  দৈনিকশিক্ষা ডটকমকে জানান, বেতনের স্মারক ও টাকা না আসায় বেতন বিল জমা নেওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত ১৫ জুলাই স্কুল ও কলেজ শিক্ষক-কর্মচারীদের জুন মাসের এমপিওর চেক ছাড় করা হয়, যেখানে ১৯ জুলাই এর মধ্যে বেতন শিক্ষকরা নিজ নিজ হিসাব হতে উত্তোলন করতে পারবে বলে স্মারকে উল্লেখ রয়েছে।

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website