শোক দিবসে ছাত্রীকে ধর্ষণ করল অধ্যক্ষ, দেখে ফেললেন স্ত্রী - মাদরাসা - দৈনিকশিক্ষা

শোক দিবসে ছাত্রীকে ধর্ষণ করল অধ্যক্ষ, দেখে ফেললেন স্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠিতে মাদরাসার এক অধ্যক্ষের বিরুদ্ধে নিজ প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। সদর উপজেলার তেরআনা শাহমাহমুদিয়া আলিম মাদরাসার অভিযুক্ত অধ্যক্ষ এসএম কামাল হোসাইন এ ঘটনার পর পালিয়ে গেছেন।

মামলার নথিপত্রের উদ্ধৃতি দিয়ে ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ওই ছাত্রী লেখাপড়ার পাশাপাশি অধ্যক্ষ কামাল হোসাইনের বাসায় ৫ বছর ধরে গৃহকর্মীর কাজ করতো।

গত শনিবার (১৭ আগস্ট) রাতে খবর পেয়ে পুলিশ অধ্যক্ষ কামালের মেঝ ভাইয়ের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে আসে। ঘটনার পর থেকে অধ্যক্ষ কামাল হোসাইন পলাতক রয়েছেন। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, গত ১৫ আগস্ট দুপুরে কামাল হোসাইনের বাড়িতে ওই ছাত্রী সর্বশেষ ধর্ষণের শিকার হয়। এ ঘটনাটি জানাজানি হলে আত্মগোপন করেন অধ্যক্ষ কামাল। পরে ছাত্রীটিকে কামালের মেঝ ভাই জামাল উদ্দিনের বাড়িতে আটকে রাখা হয়। আর সেখান থেকেই পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এলাকার লোকজন জানায়, চরম দরিদ্র পরিবারের মেয়েটিকে বাসায় কাজে রেখে দীর্ঘদিন থেকে অধ্যক্ষ কামাল হোসাইন শারীরিক সর্ম্পক করে আসছিলেন। ১৫ আগস্ট দুপুরে এ ঘটনা অধ্যক্ষের স্ত্রী দেখে ফেললে বিষয়টি জানাজানি হয়।

এ ঘটনায় রোববার দুপুরে সদর থানায় মেয়েটির বাবা বাদী হয়ে অধ্যক্ষ কামাল হোসেনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত অধ্যক্ষ পালিয়ে গেলেও তাকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি শোনিত কুমার গায়েন।

জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website