শোভনের প্রশংসা করলেন কোটা সংস্কার আন্দোলনের নেতা - ছাত্র-শিক্ষক রাজনীতি - দৈনিকশিক্ষা

শোভনের প্রশংসা করলেন কোটা সংস্কার আন্দোলনের নেতা

নিজস্ব প্রতিবেদক |

ছাত্রলীগের সদ্য বিদয়ী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের প্রশংসা করেছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন। তার লেখা একটি স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল হয় সোমবার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শোভন ও মামুন মুহসিন হলের শিক্ষার্থী। ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ার আগে ওই হলে ওঠেন শোভন। তখনকার একটি ঘটনার সূত্র ধরে স্ট্যাটাস দেন মামুন।

কোটা সংস্কার আন্দোলনসহ বিভিন্ন সময় এর নেতাদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনা ঘটে। বিশেষত ডাকসু ভিপি নুরুল হক নুরের ওপর হামলা বেশ আলোচিত হয়। যার কারণে কোটা সংস্কার আন্দোলন ও ছাত্রলীগের বিরোধ সামাজিক যোগাযোগ মাধ্যমে সবময় আলোচ্য। এ পরিস্থিতিতে শোভনের প্রশংসা করে হাসান আল মামুনের স্ট্যাটাস অনেকেরই নজর কেড়েছে।

মামুন তার ফেসবুকে লেখেন- 

'শোভন, রাব্বানী ভাইদের কমিটি হওয়ার আগের ঘটনা, কমিটিতে শোভন ভাই আসবে এমন গুঞ্জন চলছিলো। শোভন ভাই নতুন করে হলে উঠলেন ৩১৩ নাম্বার রুমে, আর আমি দীর্ঘদিন ধরে ৩১৪ নাম্বার রুমে থাকি। তখন আমার মাস্টার্স রানিং। শোভন ভাইয়ের একজন কর্মী, শোভন ভাইকে বললো ভাই, কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক মামুন তো আপনার পাশের রুমে থাকে। আপনি বললে ওকে আর হলে আসতে দিবো না!

শোভন ভাইয়ের উত্তর, মুহসিন হল কি তোর/ তোমার বাপের? মামুন এই হলের শিক্ষার্থী, সে অবশ্যই হলে আসবে এবং রুমে থাকবে। কথাটা আমার কানে আসার পর থেকে শ্রদ্ধা থেকে কোনোদিন উনার চোখের দিকে তাকাই নি। আমি ব্যক্তি শোভন ভাইকে শ্রদ্ধা করি এবং ভালোবাসি, ছাত্রলীগের সভাপতি হিসেবে না।

ভালো থাকুন ভাই।

এটা কোনো রাজনৈতিক পোস্ট না,দয়া করে এখানে কেউ রাজনীতি খুঁজতে আসবেন না।'

১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন শিক্ষামন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শিক্ষকরা, অনশন ভঙ্গ (ভিডিও) - dainik shiksha শিক্ষামন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শিক্ষকরা, অনশন ভঙ্গ (ভিডিও) আসছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ - dainik shiksha আসছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ এমপিওভুক্ত হচ্ছে ২৭৬৮ শিক্ষা প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী ঘোষণা করবেন কাল - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছে ২৭৬৮ শিক্ষা প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী ঘোষণা করবেন কাল মহাসমাবেশে যোগ দিতে পারছেন না প্রাথমিক শিক্ষকরা - dainik shiksha মহাসমাবেশে যোগ দিতে পারছেন না প্রাথমিক শিক্ষকরা এনটিআরসিএর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত বেতন বঞ্চিত শিক্ষকদের মানববন্ধন - dainik shiksha এনটিআরসিএর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত বেতন বঞ্চিত শিক্ষকদের মানববন্ধন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website