শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার পেল মোহাম্মদপুর মডেল কলেজ - কলেজ - Dainikshiksha

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার পেল মোহাম্মদপুর মডেল কলেজ

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭ উপলক্ষে মোহাম্মদপুর থানার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার পেয়েছে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ।
বৃহস্পতিবার (১০ই আগস্ট) সকালে কলেজে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষ লেঃ কর্নেল কাজী শরীফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ ফেরদৌস আরা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদ।
প্রধান অতিথি ফেরদৌস আরা বলেন, শিক্ষার্থীদের আধুনিক শিক্ষার পাশাপাশি নৈতিকতা, সামাজিক মূল্যবোধ এবং সুশিক্ষার জন্য মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের এ অর্জন । তিনি আরও বলেন সুশিক্ষার কোন বিকল্প নেই। আর এ সুশিক্ষার ভীত তৈরি করে দেয় এ প্রতিষ্ঠান ।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদ বলেন, মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ হল এমন একটি জায়গা যেখানে একজন শিক্ষার্থীকে ভাল শিক্ষার্থী হওয়ার পাশাপাশি প্রকৃত মানুষ হওয়ার জন্য যা দরকার তার সবই বিদ্যমান। তিনি আরও বলেন, দক্ষ অধ্যক্ষের নেত্বত্বে কলেজটি এখন সাফল্যের চূড়ায় অবস্থান করছে।
অধ্যক্ষ লেঃ কর্নেল কাজী শরীফ উদ্দিন বলেন, দক্ষ পরিচালনা পর্ষদের নেতৃত্ব, শিক্ষকদের পাঠদান পদ্ধতি এবং শিক্ষার্থী ও অভিভাবকের সম্মিলিত প্রচেষ্টার ফলে আমাদের এ অর্জন। নিজেকে দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষার পাশাপাশি প্রযুক্তির জ্ঞানের কোন বিকল্প নেই ।


অনুষ্ঠান শেষে জাতীয় শিক্ষা সপ্তহের বিভিন্ন ইভেন্টে প্রথম স্থান অর্জনকারী মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
এরপর অধ্যক্ষ লেঃ কর্নেল কাজী শরীফ উদ্দিনের হাতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। এ সময় কলেজের শিক্ষক প্রতিনিধি, দিবা শাখার সমন্বয়ক, অভিভাবক প্রতিনিধি, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীরা, অভিভাবকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীরা, উপস্থিত ছিলেন।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website