please click here to view dainikshiksha website

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার পেল মোহাম্মদপুর মডেল কলেজ

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১০, ২০১৭ - ৯:১৩ অপরাহ্ণ
dainikshiksha print

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭ উপলক্ষে মোহাম্মদপুর থানার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার পেয়েছে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ।
বৃহস্পতিবার (১০ই আগস্ট) সকালে কলেজে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষ লেঃ কর্নেল কাজী শরীফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ ফেরদৌস আরা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদ।
প্রধান অতিথি ফেরদৌস আরা বলেন, শিক্ষার্থীদের আধুনিক শিক্ষার পাশাপাশি নৈতিকতা, সামাজিক মূল্যবোধ এবং সুশিক্ষার জন্য মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের এ অর্জন । তিনি আরও বলেন সুশিক্ষার কোন বিকল্প নেই। আর এ সুশিক্ষার ভীত তৈরি করে দেয় এ প্রতিষ্ঠান ।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদ বলেন, মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ হল এমন একটি জায়গা যেখানে একজন শিক্ষার্থীকে ভাল শিক্ষার্থী হওয়ার পাশাপাশি প্রকৃত মানুষ হওয়ার জন্য যা দরকার তার সবই বিদ্যমান। তিনি আরও বলেন, দক্ষ অধ্যক্ষের নেত্বত্বে কলেজটি এখন সাফল্যের চূড়ায় অবস্থান করছে।
অধ্যক্ষ লেঃ কর্নেল কাজী শরীফ উদ্দিন বলেন, দক্ষ পরিচালনা পর্ষদের নেতৃত্ব, শিক্ষকদের পাঠদান পদ্ধতি এবং শিক্ষার্থী ও অভিভাবকের সম্মিলিত প্রচেষ্টার ফলে আমাদের এ অর্জন। নিজেকে দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষার পাশাপাশি প্রযুক্তির জ্ঞানের কোন বিকল্প নেই ।


অনুষ্ঠান শেষে জাতীয় শিক্ষা সপ্তহের বিভিন্ন ইভেন্টে প্রথম স্থান অর্জনকারী মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
এরপর অধ্যক্ষ লেঃ কর্নেল কাজী শরীফ উদ্দিনের হাতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। এ সময় কলেজের শিক্ষক প্রতিনিধি, দিবা শাখার সমন্বয়ক, অভিভাবক প্রতিনিধি, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীরা, অভিভাবকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীরা, উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ৫টি

  1. ABDULLAH AL MARUF says:

    ঢাকা মহানগরীর থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রাজু আহমেদকে অনেক অনেক ধন্যবাদ এমন একটি সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য

  2. Md. Rafiqul Islam, English Teacher, Udaypur Muslim Akand Secondary School,Kazirhat,Barisal says:

    Thanks a lot Mohammadpur School.

  3. মোঃ হবিবর রহমান, প্রভাষক, পরিসংখ্যান, বীরগঞ্জ ডিগ্রী কলেজ, দিনাজপুর। says:

    শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের কি কি যোগ্যতা থাকা জরুরি জানতে চাই।

  4. মোঃ দেলওয়ার জাহান খোর্দগোবিন্দ পুর উচ্ বিদ্যালয় says:

    আপনার মন্তব্য ইচ্ছা এবং চেষ্টা থাকলে অনেক কিছুই অর্জন করা সম্ভব| মানুষ পারেনা এমন কোন কাজ নাই|

  5. DannyAgeks says:

    ВНИМАНИЕ!!! Ядекс и отношение к клиентам смотреть всем!!!
    Посмотрел и был в ШОКЕ….
    Вот ссылка на Ютуб
    https://www.youtube.com/watch?v=IdYDpLcuVnA

আপনার মন্তব্য দিন