শ্লীলতাহানির অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার - মাদরাসা - দৈনিকশিক্ষা

শ্লীলতাহানির অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

ফেনী প্রতিনিধি |

ফেনীর দাগনভূঞা উপজেলায় ঝাড়ফুঁকের কথা বলে এক নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের এনায়েতনগর গ্রামের বাড়ি থেকে মাওলানা ইউসুফ সিদ্দিকীকে (৫৫) গ্রেপ্তার করা হয় বলে দাগনভূঞা থানার ওসি আসলাম শিকদার জানান।   

ইউসুফ সিদ্দিকী ইয়াকুবপুর ইউনিয়নের ইছাহাকীয়া দাখিল মাদরাসার উপাধ্যক্ষ।

ওসি আসলাম শিকদার জানান, ভূক্তভোগী ওই নারী ইউসুফ সিদ্দিকীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। তার অভিযোগের ভিত্তিতে রাতেই ইউসুফ সিদ্দিকীকে গ্রেপ্তার করা হয়।

সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে ওসি জানান।

মামলায় ওই নারীর অভিযোগ, তার শিশু সন্তান বুকের দুধ পান না করায় তিনি শ্বশুর-শাশুড়িসহ গত ৩ জুলাই ইছাহাকীয়া দাখিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইউসুফ সিদ্দিকীর কাছে তাবিজ-ঝাড়ফুঁকের জন্য যান। এক পর্যায়ে ইউসুফ সিদ্দিকী কৌশলে শ্বশুর-শাশুড়িকে মাদরাসার পাশের একটি কক্ষে পাঠিয়ে দিয়ে তার শ্লীলতাহানীর চেষ্টা চালান।

সেখান থেকে তিনি ছুটে বের হয়ে শ্বশুর-শাশুড়িকে বিষয়টি জানান বলে অভিযোগে উল্লেখ করা হয়।

ইছাহাকীয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন বলেন, প্রয়াত মাওলানা শাহ্ ছুফি মোহাম্মদ ইছহাক সাহেবের হাতে ১৯৩৬ সালে গড়া এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি এলাকায় সুনামের সাথে পরিচালিত হচ্ছে। এই শিক্ষকের অপকর্মের দায়ভার শিক্ষা প্রতিষ্ঠান নিবে না। অপরাধ করলে অবশ্যই তার শাস্তি পেতে হবে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website