সদ্য সরকারিকৃত কলেজ শিক্ষকদের নতুন সংগঠন - সমিতি সংবাদ - Dainikshiksha

সদ্য সরকারিকৃত কলেজ শিক্ষকদের নতুন সংগঠন

নিজস্ব প্রতিবেদক |

সদ্য সরকারিকৃত কলেজ শিক্ষকদের নিয়ে  সরকারি কলেজ স্বাধীনতা শিক্ষক সমিতি (সকস্বাশিস) নামে একটি নতুন সংগঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) এক সভায় মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সকস্বাশিস নামে সমিতির ২০১ সদস্যের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। ড. মোস্তফা আনোয়ার (ড. কিষান মোস্তফা) সভাপতি এবং প্রদীপ কুমার হালদার  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নতুন সংগঠনটির।

কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি হিসাবে মো.আশরাফুল ইসলাম, আশুতোষ মহাপাত্র, আব্দুল মুমিত চৌধুরী, অজিত কুমার বিশ্বাস, মো.ফজলুল রহমান, হিরণ্ময় দেব, অনুপম ভদ্র, কমল কান্তি রায়, প্রণব কুমার সরকার, সঞ্জয় কুমার সাহা, শেখ এটিএম আজরফ, সহ সাধারণ সম্পাদক মো. শরীফ উদ্দিন, মো. হাবিবুর রহমান, মো.আখতার হোসেন সরকার, ড. এম এ সুলতান, সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ার হোসেন, সহ অর্থ সম্পাদক পদে সঞ্জয় চন্দ্র দাস।

সভায় প্রতিটি বিভাগে বিভাগীয় কমিটি এবং প্রতিটি জেলায় ৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সংগঠনকে কার্যকরী করার লক্ষে ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি করার প্রস্তাব গৃহীত হয়। 

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website