সদ্য সরকারিকৃত ৩৮ স্কুলে পদ সৃষ্টির প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয় - স্কুল - Dainikshiksha

সদ্য সরকারিকৃত ৩৮ স্কুলে পদ সৃষ্টির প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

সদ্য সরকারিকৃত ৩৮ স্কুলের পদ সৃষ্টির প্রস্তাব চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এসব প্রতিষ্ঠানের তালিকাসহ একটি চিঠি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে। মন্ত্রণালয়ের চিঠি পেয়ে অধিদপ্তর থেকে মঙ্গলবার (২৭ নভেম্বর) প্রতিষ্ঠানগুলোর প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতিদের কাছে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছেন কর্মকর্তারা।

পৃথক দুটি প্রজ্ঞাপনে গত ২৭ সেপ্টেম্বর ২৫ টি ও ৯ অক্টোবর ১৩টি মোট ৩৮টি স্কুল সরকারি করে শিক্ষা মন্ত্রণালয়। প্রতিষ্ঠানগুলোর বেসরকারি আমলের শিক্ষক কর্মচারীদের আত্তীকরণের লক্ষ্যে পদ সৃষ্টির প্রস্তাব পাঠাতে বলা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের চিঠিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ছক পূরণ করে অর্গানোগ্রামসহ পদ সৃষ্টির প্রস্তাব, শ্রেণিভিত্তিক শিক্ষার্থীদের বিবরণ, কর্মরত শিক্ষক কর্মচারীদের তালিকা এবং শিক্ষক কর্মচারীদের নিয়োগ সংক্রান্ত কাগজপত্র চাওয়া হয়েছে। এ প্রেক্ষিতে প্রতিষ্ঠান প্রধান ও সভাপতিদের কাছে চিঠি দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

তালিকা দেখুন: 

শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ - dainik shiksha শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ বেসরকারি শিক্ষক নিয়োগে সর্বোচ্চ বয়স ৩৫ কেন অবৈধ নয় : হাইকোর্ট - dainik shiksha বেসরকারি শিক্ষক নিয়োগে সর্বোচ্চ বয়স ৩৫ কেন অবৈধ নয় : হাইকোর্ট শিক্ষকদের বেতন গ্রেডে বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি আওয়ামী লীগের - dainik shiksha শিক্ষকদের বেতন গ্রেডে বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি আওয়ামী লীগের ৩০ ডিসেম্বর সাধারণ ছুটি - dainik shiksha ৩০ ডিসেম্বর সাধারণ ছুটি দাখিল ও আলিম মাদরাসার তথ্য চেয়েছে বোর্ড - dainik shiksha দাখিল ও আলিম মাদরাসার তথ্য চেয়েছে বোর্ড এসএসসি ভোকেশনাল পরীক্ষার সূচি - dainik shiksha এসএসসি ভোকেশনাল পরীক্ষার সূচি সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়াবে আওয়ামী লীগ - dainik shiksha সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়াবে আওয়ামী লীগ পৃথক শিক্ষা চ্যানেল, জিডিপির ৫ শতাংশ ব্যয়ের প্রতিশ্রুতি বিএনপির - dainik shiksha পৃথক শিক্ষা চ্যানেল, জিডিপির ৫ শতাংশ ব্যয়ের প্রতিশ্রুতি বিএনপির অবসর ও কল্যাণের চাঁদার হার বাড়ছে না : শিক্ষাসচিব - dainik shiksha অবসর ও কল্যাণের চাঁদার হার বাড়ছে না : শিক্ষাসচিব প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website