সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা

সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর সোনাপুরে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ কর্মী আবুল কালাম শুভ (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল কালাম শুভ মহব্বতপুর গ্রামের মৃত আকরাম উদ্দিনের ছেলে। তিনি সোনাপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।

বুধবার দুপুরে মহব্বতপুর গ্রামে এ ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে নিহতের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের বড় ভাই  রুবেল হোসেন জানান, গত ২২মার্চ রাত ১০টায় মহাব্বতপুর গ্রামের কাঞ্চন মেম্বারের পুল (লিংক রোড) দিয়ে বাড়িতে ফেরার সময় স্থানীয় সন্ত্রাসী আব্দুর জাহের প্রকাশ পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, অন্তর ও শাকিলসহ কয়েকজন শুভর চোখে মরিচের গুড়া নিক্ষেপ করে। পরে ওই সন্ত্রাসীরা রামদা, ছেনি ও চাইনিজ কুড়াল দিয়ে শুভকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আহত অবস্থায় স্থানীয় লোকজন শুভকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুভ মারা যান। তিনি শুভর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে দাবি জানান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আবুল কালাম শুভ ও স্থানীয় হারুনের লোকজনের মধ্যে গত রোববার রাতে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে বলে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে। আহতদের মধ্যে শুভর অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগের ভিত্তিতে পরবর্তী সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

করোনায় দেশে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ - dainik shiksha করোনায় দেশে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু যশোর বোর্ডের এসএসসির ফল অভিভাবকদের মোবাইলে পাঠানো হবে - dainik shiksha যশোর বোর্ডের এসএসসির ফল অভিভাবকদের মোবাইলে পাঠানো হবে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ একদিনের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে দেবে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha একদিনের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে দেবে শিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে - dainik shiksha ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website