সন্দ্বীপে শিক্ষার্থীকে ধর্ষণ করল ম্যানেজিং কমিটির সদস্যের ছেলে - বিবিধ - দৈনিকশিক্ষা

সন্দ্বীপে শিক্ষার্থীকে ধর্ষণ করল ম্যানেজিং কমিটির সদস্যের ছেলে

চট্টগাম প্রতিনিধি |

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় এক স্কুলছাত্রীকে ম্যানেজিং কমিটির সদস্যের ছেলে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

ছাত্রীর পরিবারের অভিযোগ, প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে মারুফ হোসেন (২৫) তাকে একাধিকবার ধর্ষণ করে। ছাত্রীটি উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে।

বৃহস্পতিবার মারুফকে প্রধান ও এক সহযোগীসহ দুইজনকে আসামি করে সন্দ্বীপ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা।

মারুফের পিতা ছাত্রীটির স্কুলের ম্যানেজিং কমিটির প্রভাবশালী সদস্য আবদুর রবের ছেলে বলে জানা গেছে।

ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, গত ডিসেম্বর মাসের শেষদিকে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিদ্যালয়ের দ্বিতীয় তলার একটি রুমে ধর্ষণ করে। বিষয়টি পরিবারে জানাজানি হলে ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, বিদ্যালয়ে ছাত্রী ধর্ষণের মতো কোনো ঘটনা এতদিন শুনিনি বা আমাকে কেউ জানায়নি।

সন্দ্বীপ থানার ওসি শেখ শরিফুল আলম জানান, বৃহস্পতিবার ছাত্রীর বাবা ধর্ষণের অভিযোগ আনলে আমরা তা গ্রহণপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি।

সরেজমিন গিয়ে দেখা গেছে, স্কুলের দোতলায় ক্লাসরুম ভেঙ্গে একটি বিলাসবহুল মনোরঞ্জন রুম বানানো হয়েছিল। সেখানে এয়ারকন্ডিশনও লাগানো হয়েছে। কতিপয় কথিত গণ্যমান্য ব্যক্তিরা নাকি ওই কক্ষে প্রায় আসা-যাওয়া করতেন এয়ারকন্ডিশনের বাতাস খেতে। আর ধর্ষণের ঘটনা ওই বিলাসবহুল কক্ষেই ঘটেছে।

এ দিকে গত ৪ দিনেও আসামিকে গ্রেফতার করতে পারেনি। উল্টো ভিকটিমকে থানা হেফাজতে নিয়ে নানা ভয়ভীতি দেখাচ্ছে। এমনকি মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে।

অভিযোগ উঠেছে, সন্দ্বীপের একজন প্রভাবশালী রাজনৈতিক নেতা প্রকাশ্যে ওই আসামির পক্ষে অবস্থান নিয়েছেন। এ কারণে নাকি পুলিশ অ্যাকশনে যাচ্ছে না।

সন্দ্বীপের সাধারণ বাসিন্দা ও স্কুলের ছাত্র-ছাত্রীদের দাবি অবিলম্বে আসামিকে গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে হবে। না হলে লাগাতার আন্দোলন শুরু করবে ছাত্র-জনতা।

সন্দ্বীপের শান্তিপ্রিয় মানুষ পুলিশের পক্ষে আছে জানিয়ে ওই বিদ্যালয়ের এক ছাত্র বলে, তারা শুনেছে প্রভাবশালীদের কেউ কেউ নাকি ঘটনাটি ধামাচাপা দিতে থানায় তদবির করছে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website