সফিউদ্দিন আহমদ মাদরাসা অধিদপ্তরের নতুন ডিজি - মাদরাসা - Dainikshiksha

সফিউদ্দিন আহমদ মাদরাসা অধিদপ্তরের নতুন ডিজি

নিজস্ব প্রতিবেদক |

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব সফিউদ্দিন আহমদকে মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার।

এই কর্মকর্তাকে ওই পদে নিয়োগ দিয়ে বুধবার রাতে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জানা যায়, জামায়াত কানেশনসহ নানা অনিয়মে জড়িত বিতর্কিত মাদরাসা অধিদপ্তরের মহাপরিচালক মো: বিল্লাল হোসেনকে অপসারণ করা হয়েছে। 

সরকার মাদরাসা শিক্ষার উন্নতিকল্পে ও শিক্ষকদের ভোগান্তি কমানোর লক্ষ্যে আলাদা অধিদপ্তর করলেও ডিজি বিল্লালের স্বেচ্ছাচারিতায় সেই উদ্দেশ্য ব্যহত হয়েছে। অধিদপ্তরের বিএনপিপন্থি পরিচালক ড. মোহাম্মদ ছরোয়ার আলমকে সব মাদরাসায় নিয়োগ বোর্ডে প্রতিনিধি হিসেবে পাঠিয়ে কাড়ি কাড়ি টাকা নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এগারো হাজারের বেশি আলিয়া ধারার মাদরাসায় নিয়োগ ও এমপিওভুক্তিসহ যাবতীয় বিষয় দেখভাল করার দায়িত্ব মাদরাসা অধিদপ্তরের।

জামাতে ইসলামী নেতা ও একটি হত্যা মামলার আসামী কামাল উদ্দিন জাফরীর সঙ্গে মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো: বিল্লাল হোসেন গত ২৮ মে রাজধানীর ইস্কাটন এলাকার রেডক্রিসেন্ট বোরাক টাওয়ারে অবস্থিত অধিদপ্তরে  রুদ্ধদ্বার বৈঠক করেন। জাফরি মানবতার বিরুদ্ধে অপরাধের দায়ে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাইদীর বিয়াই। 

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website