সম্ভ্রম রক্ষায় মাদরাসাছাত্রীর চলন্ত অটো থেকে লাফ - মাদরাসা - দৈনিকশিক্ষা

সম্ভ্রম রক্ষায় মাদরাসাছাত্রীর চলন্ত অটো থেকে লাফ

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লায় চলন্ত সিএনজিচালিত অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে ৭ম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রী সম্ভ্রম রক্ষা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার পদুয়া খামাচাড়া এলাকায় গতকাল দুপুরের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিল্লাল হোসেন (৩৫) নামে এক সিএনজি চালককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে বিকেলে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। দণ্ডপ্রাপ্ত বিল্লাল হোসেন ব্রা?হ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের বাড়ানী গ্রামের মুকবল হোসেন মোহন মিয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, বিল্লাল হোসেন সিএনজিচালিত একটি অটোরিকশার মালিক ও চালক। গতকাল অটোরিকশাটি অন্য চালকের কাছে ভাড়া দিয়ে নিজে যাত্রীর আসনে বসে ব্রাহ্মণপাড়া উপজেলা সদর থেকে চান্দলা গ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার ছোটধুশিয়া এলাকা থেকে স্থানীয় একটি মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী নিজ বাড়ি থেকে বের হয়ে মাদ্রাসায় প্রাইভেট পড়তে যাওয়ার জন্য ওই সিএনজিতে উঠে পেছনের খালি সিটে বসে।

পাশের সিটে বসা ছিল বিল্লাল হোসেন। পদুয়া খামাচাড়া এলাকায় পৌঁছলে একপর্যায়ে বিল্লাল হোসেন মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করলে সে সম্ভ্রম রক্ষা করতে চলন্ত সিএনজি থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন সিএনজিচালিত অটোরিকশাসহ বিল্লাল হোসেনকে আটক করে। স্থানীয় লোকজন বিষয়টি ব্রাহ্মণপাড়া থানা পুলিশকে অবহিত করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী বলেন, যাত্রীবেশে চালক বিল্লাল হোসেন সিএনজিতে ওই ছাত্রীকে শ্লীলতাহানী করার কথা ভ্রাম্যমাণ আদালতের কাছে স্বীকার করেছে। তাই তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত - dainik shiksha পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা - dainik shiksha আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ please click here to view dainikshiksha website