সরকারিকরণকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুধাংশু, সম্পাদক মোবারক - সমিতি সংবাদ - Dainikshiksha

সরকারিকরণকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুধাংশু, সম্পাদক মোবারক

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকরণকৃত-মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি হয়েছেন পূর্বধলা জে এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার। নবগঠিত এই সংগঠনের সাধারণ সম্পাদক হয়েছেন আতাতুর্ক সরকারি মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মোবারক হোসেন ও সাংগঠনিক সম্পাদক নগরকান্দা সরকারি এম এন একাডেমির প্রধান শিক্ষক মো. বেলায়েত হোসেন মিয়া।

সভাপতি সুধাংশু শেখর তালুকদার  ও  সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন

গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা সরকারি টিটি কলেজের অডিটরিয়ামে নতুন এই সংগঠনের আত্মপ্রকাশ ও কমিটি গঠন করা হয়।  একই সাথে ৩১৫ মডেল হাইস্কুল শিক্ষক সমিতি বিলুপ্ত করা হয়। ২৯ সদস্যের এই কমিটির মেয়াদ তিন বছর।

নতুন সভাপতি সুধাংশু শেখর তালুকদার দৈনিকশিক্ষাকে বলেন,  সরকারিকরণকৃত বিদ্যালয়ের পদসৃজন, চাকরি নিয়মিতকরণ, চাকরি গণনাকালসহ বিভিন্ন সমস্যার সমাধানে কাজ করার লক্ষ্যেই এ সংগঠনের জন্ম।  খুব শীঘ্রই নতুন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে সরকারিকরণকৃত স্কুলের যাবতীয় সমস্যা তুলে ধরবেন নেতারা।  

নতুন কমিটিকে স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন দৈনিকশিক্ষা ডটকমের সম্পাদক ও প্রকাশক এবং এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন, বাংলাদেশ (ইরাব) এর সভাপতি  সিদ্দিকুর রহমান খান।  

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে কল্যাণ ট্রাস্টের প্রাথমিক তহবিলের এক কোটি টাকার হদিস নেই - dainik shiksha কল্যাণ ট্রাস্টের প্রাথমিক তহবিলের এক কোটি টাকার হদিস নেই এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ - dainik shiksha সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website