সরকারিকরণ : অ্যাডহক নিয়োগ পেলেন আরও ২১ শিক্ষক-কর্মচারী - স্কুল - দৈনিকশিক্ষা

সরকারিকরণ : অ্যাডহক নিয়োগ পেলেন আরও ২১ শিক্ষক-কর্মচারী

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত শিক্ষা প্রতিষ্ঠানের আরও ২১ জন শিক্ষক-কর্মচারীকে অ্যাডহক ভিত্তিতে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। নিয়োগ প্রাপ্তদের সবাই সুনামগঞ্জের জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় কর্মরত। এদের মধ্যে প্রতিষ্ঠানটির ১৮ জন শিক্ষক ও ৩ জন কর্মচারী রয়েছেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। একই সাথে নিয়োগপ্রাপ্ত ২১ শিক্ষক-কর্মচারীর তালিকা প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, সুনামগঞ্জের জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় ২০১৭ খ্রিষ্টাব্দের ১৪ জুন সরকারি ঘোষণা করা হয়। প্রতিষ্ঠানটির ২১ শিক্ষক-কর্মচারীকে ‘‘টিচার অ্যান্ড ননটিচিং স্টাফ অব ন্যাশনালাইজড হাইস্কুল (ডিরেক্টরেট অব সেকেন্ডারি অ্যান্ড হাযার এডুকেশন) অ্যাবজর্পশন রুলস-১৯৮৩” অনুযায়ী অ্যাডহক ভিত্তিতে নিয়োগ দেয়া হয়েছে।

আদেশ জারির তারিখ থেকে এসব শিক্ষক কর্মচারীর এমপিও বাতিল বলে গণ্য হবে বলেও জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এছাড়া আত্তীকৃত শিক্ষকরা অন্যত্র বদলি হতে পারবেন না বলেও বলা হয়েছে প্রজ্ঞাপনে।   

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য অ্যাডহক নিয়োগ পাওয়া শিক্ষক কর্মচারীদের তালিকা তুলে ধরা হলো।

তালিকা দেখতে ক্লিক করুন : 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা - dainik shiksha অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ - dainik shiksha শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website