সরকারিকরণ : অ্যাডহক নিয়োগ পেলেন ৬৩ শিক্ষক-কর্মচারী - স্কুল - দৈনিকশিক্ষা

সরকারিকরণ : অ্যাডহক নিয়োগ পেলেন ৬৩ শিক্ষক-কর্মচারী

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত শিক্ষাপ্রতিষ্ঠানের আরও ৬৩ জন শিক্ষক-কর্মচারীকে অ্যাডহক ভিত্তিতে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। নিয়োগপ্রাপ্তরা দিনাজপুরের নবাবগঞ্জ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় এবং হাতীবান্ধা এস এস মডেল হাইস্কুলে কর্মরত। এদের মধ্যে হাতীবান্ধা এস এস মডেল হাইস্কুলের ২৮ জন শিক্ষক ও ৫ জন কর্মচারী এবং নবাবগঞ্জ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের ২৬ জন শিক্ষক ও ৪ জন কর্মচারী রয়েছেন। মঙ্গলবার  (৪ আগস্ট) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। একই সাথে নিয়োগপ্রাপ্ত ৬৩ শিক্ষক-কর্মচারীর তালিকা প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, নবাবগঞ্জ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় এবং হাতীবান্ধা এস এস মডেল হাইস্কুল ২০১৮ খ্রিষ্টাব্দের ১১ এপ্রিল সরকারি ঘোষণা করা হয়। প্রতিষ্ঠান দুটির ৬৩ শিক্ষক-কর্মচারীকে “টিচার অ্যান্ড ননটিচিং স্টাফ অব ন্যাশনালাইজড হাইস্কুল (ডিরেক্টরেট অব সেকেন্ডারি অ্যান্ড হায়ার এডুকেশন) অ্যাবজর্পশন রুলস-১৯৮৩” অনুযায়ী অ্যাডহক ভিত্তিতে নিয়োগ দেয়া হয়েছে। 

আদেশ জারির তারিখ থেকে এসব শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল বলে গণ্য হবে বলেও জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এছাড়া আত্তীকৃত শিক্ষকরা অন্যত্র বদলি হতে পারবেন না বলেও বলা হয়েছে প্রজ্ঞাপনে।   

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য অ্যাডহক নিয়োগ পাওয়া শিক্ষক কর্মচারীদের তালিকা তুলে ধরা হলো।

তালিকা দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website