সরকারিকৃত কলেজের গ্রন্থাগারিকদের জন্য সুখবর - কলেজ - Dainikshiksha

সরকারিকৃত কলেজের গ্রন্থাগারিকদের জন্য সুখবর

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত কলেজের গ্রন্থাগারিকদের জন্য সুখবর আসছে। তাদের আত্তীকরণের উদ্যোগ নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। গ্রন্থাগারিকদের আত্তীকরণে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সুস্পষ্ট মতামত চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। 

মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত চিঠি অধিদপ্তরে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২২ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয় ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে একাধিক সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে। 
চিঠিতে বলা হয়, সরকারিকৃত কলেজসমূহের গ্রন্থাগার পেশাজীবীদেরকে সরকারি চাকরিতে আত্তীকরণের ক্ষেত্রে আগের নজিরের কাগজপত্রাদি চেয়েছে অর্থ বিভাগ।

এ প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে গ্রন্থাগার পেশাজীবীদেরকে সরকারি চাকরিতে আত্তীকরণের ক্ষেত্রে পূর্ব নজির প্রমানের কাগজপত্রদি পাঠিয়ে সুস্পষ্ট মাতামতসহ প্রতিবেদন পাঠাতে বলেছে শিক্ষা মন্ত্রণালয়।  

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website