সরকারিকৃত কলেজ শিক্ষকদের ছুটি অনুমোদন করবেন মহাপরিচালক - কলেজ - Dainikshiksha

সরকারিকৃত কলেজ শিক্ষকদের ছুটি অনুমোদন করবেন মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত কলেজ শিক্ষক কর্মচারীদের ছুটি অনুমোদনের দায়িত্ব মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে দেয়া হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ ক্ষমতা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে অর্পণ করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের জারি করা এক আদেশে এ তথ্য জানা গেছে। 

উপসচিব মুর্শিদা শারমিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারিকৃত কলেজসমূহের যেসব শিক্ষক-কর্মচারীদের চাকরি এখনো নিয়মিত করা হয়নি তাদের, বহি:বাংলাদেশ ছুটিসহ অতিরিক্ত ভোগকৃত ছুটি, বিনা বেতনে অসাধারণ ছুটি, প্রাপ্যতাবিহীন ছুটি, অর্জিত ছুটি মঞ্জুর, অভোগকৃত ছুটি বাতিল, এমএড ও বিএড কোর্সে ভর্তির অনমিতি প্রদান ইত্যাদি বিষয়ে পুনরাদেশ না দেয়া পর্যন্ত প্রশাসনিক কার্যক্রম গ্রহণের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে ক্ষমতা অর্পণ করা হল। 

 

এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website