সরকারিকৃত ২০ কলেজের পদসৃজনের প্রস্তাব চেয়েছে অধিদপ্তর - কলেজ - Dainikshiksha

সরকারিকৃত ২০ কলেজের পদসৃজনের প্রস্তাব চেয়েছে অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত ২০ কলেজের শিক্ষক কর্মচারীদের আত্তীকরণের লক্ষ্যে পদসৃজনের প্রস্তাব চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। বুধবার (১৩ মার্চ) এ সংক্রান্ত আদেশ জারি করা হয়। 

আদেশে বলা হয়, সরকারিকৃত কলেজগুলোর পদসৃজনের লক্ষ্যে প্রকাশিত ৩টি ছক পূরণ করে আগামী ১৮ মার্চের মধ্যে পদসৃজনের প্রস্তাব শিক্ষা অধিদপ্তরে পাঠাতে হবে। 

জেলা সদরের কলেজের ক্ষেত্রে জেলা প্রশাসক বা তাঁর প্রতিনিধি আর উপজেলায় অবস্থিত কলেজের ক্ষেত্রে ইউএনও এবং কলেজ অধ্যক্ষের যৌথ স্বাক্ষরে পদসৃজনের প্রস্তাব পাঠাতে বলা হয়েছে। 

আরও দেখুন:সরকারিকৃত ২৯৯ কলেজে পদসৃজনের লক্ষ্যে তথ্য ছক

 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website