সরকারিকৃত ২৭১ কলেজের আর্থিক দায়িত্বে ডিসি-ইউএনওরা - বিবিধ - Dainikshiksha

সরকারিকৃত ২৭১ কলেজের আর্থিক দায়িত্বে ডিসি-ইউএনওরা

নিজস্ব প্রতিবেদক |

সদ্য সরকারিকৃত ২৭১ কলেজের আর্থিক কার্যক্রম  জেলা প্রশাসক অথবা উপজেলা নির্বাহী কর্মকর্তাদের এবং সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষদের যৌথ স্বাক্ষরে পরিচালনার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এসব কলেজের আর্থিক কার্যক্রম অধ্যক্ষের সাথে জেলা সদরে অবস্থিত কলেজের ক্ষেত্রে জেলা প্রশাসক এবং উপজেলা পর্যায়ের উপজেলা নির্বাহী কর্মকর্তার যৌথস্বাক্ষরে পরিচালিত হবে বলে জানানো হয়েছে। সোমবার (২৭ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের জারি করা এক আদেশে এ তথ্য জানা গেছে। 

আদেশে বলা হয়, সরকারিকৃত কলেজ শিক্ষক-কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮ এর আলোকে সদ্য সরকারিকৃত ২৭১টি কলেজের পরিচালনা পরিষদের কার্যক্রম বিলুপ্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। 

সরকারিকৃত ২৭১টি কলেজের শিক্ষক-কর্মচারীরা আত্তীকৃত না হওয়া পর্যন্ত এসব কলেজের আর্থিকসহ অন্যান্য কার্যক্রমের দায়িত্ব ডিসি ও ইউএনওদের দেয়া হয়েছে বলেও জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।  


 

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website