সরকারি কর্মচারির সন্তানদের শিক্ষাবৃত্তির আবেদনের সময় বাড়ল - দৈনিকশিক্ষা

সরকারি কর্মচারির সন্তানদের শিক্ষাবৃত্তির আবেদনের সময় বাড়ল

নিজস্ব প্রতিবেদক |

সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদনের সময় বাড়ানো হয়েছে। পূর্বনির্ধারিত ১৭ই ফেব্রুয়ারির পরিবর্তে ১৮ই মার্চ অফিস চলাকালীন সময় পর্যন্ত আবেদন করা যাবে। বুধবার (১৪ই ফেব্রুয়ারি) বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের নোটিশে এতথ্য জানানো হয়।

এর আগে ২০১৭-২০১৮ অর্থবছরের জন্য সরকারের অসামরিক খাতের ১১ হতে ২০ গ্রেডে কর্মরত কর্মচারীর সন্তানদের ‘শিক্ষাবৃত্তি’/ ‘শিক্ষাসহায়তা’ এবং সরকারি তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার সক গ্রেডের অক্ষম,অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের ’শিক্ষাবৃত্তির’ জন্য অনলাইনে দরখাস্ত আহবান করা হয়।

আবেদনকারীকে দরখাস্ত দাখিলের শর্ত ও নিয়মাবলী অনুসরণ করে URL:eservice.bkkb.gov.bd gov.bd এর মাধ্যমে যথাযথভাবে অনলাইনে আবেদন করতে হবে। দরখাস্ত/আবেদন করার শর্ত ও নিয়মাবলী বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইট (www.bkkb.gov.bd) পাওয়া যাবে।

বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন 

 

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের - dainik shiksha অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের - dainik shiksha হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন - dainik shiksha নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা - dainik shiksha মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো - dainik shiksha ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো please click here to view dainikshiksha website Execution time: 0.0070648193359375