সরকারি কলেজের ১০ শিক্ষক বদলি - বদলি - Dainikshiksha

সরকারি কলেজের ১০ শিক্ষক বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১০ জন শিক্ষককে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। বুধবার (১৮ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়। বদলিকৃত শিক্ষকদের মধ্যে  ৩ জন অধ্যাপক এবং ৭ জন সহযোগী অধ্যাপক রয়েছেন। 

বদলিকৃত অধ্যাপকদের মধ্যে মোঃ আব্দুল কাদেরকে সিরাজগঞ্জ কাজীপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ , নওগাঁ সরকারি কলেজের মোঃ আমানত আলিকে নওগাঁ সাপাহার সরকারি কলেজেরে  উপাধ্যক্ষ এবং নীলফামারীর চিলহাটি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল খালেক মোল্লাকে নাটোরের আব্দুলপুর সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।  

সহযোগী অধ্যাপকদের মধ্যে  সিলেট সরকারি কলেজের মোঃ রবিউল আউয়ালকে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের মোহাম্মদ মাহবুবুর রহমানকে সিলেট সরকারি কলেজে, চট্টগ্রমের  সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের রুহী সফাদারকে  চট্টগ্রাম সরকারি সিটি কলেজে, মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজের মোঃ আব্দুল কুদ্দুছকে ব্রাক্ষ্মণবাড়িয়া সরকারি কলেজে ও পটুয়াখালী সরকারি মহিলা কলেজের মোঃ মোসলে উদ্দিন সরকারকে সিনিয়র প্রোগ্রাম অফিসার পদে উচ্চ শিক্ষা মানোন্নয়ন শীর্ষক প্রকল্পে বদলি করা হয়। 

এছাড়া পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরর সহকারি পরিদর্শক মোঃ সিদ্দিকুর রহমানকে ঢাকার দুয়ারীপাড়া সরকারি মহাবিদ্যালয়ে এবং কলেজ এডুকেশন  ডেভেলপমেন্ট প্রজেক্টে প্রোগ্রাম অফিসার ফওজিয়াকে ঢাকার সবুজবাগ সরকারি মহাবিদ্যালয়ে বদলি করা হয়েছে।

নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website