সরকারি কলেজের ১১ শিক্ষকের বদলি - কলেজ - Dainikshiksha

সরকারি কলেজের ১১ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১১ শিক্ষককে বদলি করা হয়েছে। বদলিকৃতদের মধ্যে ৩ জন সহকারী অধ্যাপক এবং ৮ জন প্রভাষক রয়েছেন। বৃহস্পতিবার (২৫ অক্টোবর)  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে  পৃথক এসব বদলির আদেশ জারি করা হয়।

সহকারী অধ্যাপকদের মধ্যে ওএসডি ফাতেমা জহুরাকে কুমিল্লা সরকারি সিটি কলেজে সংযুক্ত, জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ রেজাউল করিমকে ওএসডি, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুল্লাহ আল মামুনকে নারায়ণগঞ্জ আদমজীনগর এম ডাব্লিউ কলেজে বদলি করা হয়েছে।

প্রভাষকদের মধ্যে ওএসডি সিরাজুম মুনিরাকে সিলেট শাহপরাণ সরকারি কলেজে সংযুক্ত, ওএসডি আবদুল্লাহ আল মামুনকে নওগাঁ নজিপুর সরকারি কলেজে, কুমিল্লার চিওড়া সরকারি কলেজের এমদাদুল বারীকে কুমিল্লা সরকারি মহিলা কলেজে সংযুক্ত করে বদলি করা হয়েছে।

এছাড়া গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের প্রভাষক গৌতম বিশ্বাসকে গোপালগঞ্জের কাশিয়ানী সরকারি এস কে কলেজে, ঠাকুরগাঁও সরকারি কলেজের প্রভু দাস দেবকে পিরোজপুর মঠবাড়িয়া সরকারি কলেজ, নড়াইল ভিক্টোরিয়া কলেজের মো. আলী হোসেনকে নড়াইল সরকারি মহিলা কলেজে, সরকারি বরিশাল কলেজের মো. আলাউদ্দিন খাঁনকে ভোলার লালমোহনের শাহবাজপুর সরকারি কলেজে এবং ফেনীর ফুলগাজী সরকারি কলেজের মোর্শেদা আকতারকে ফেনীর ছাগলনাইয়া সরকারি কলেজে বদলি করা হয়েছে।  

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website