সরকারি কলেজের ১৫ শিক্ষকের বদলি - বদলি - Dainikshiksha

সরকারি কলেজের ১৫ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের সরকারি কলেজের ১৫ জন শিক্ষককে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। 

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়। বদলিকৃত শিক্ষকদের মধ্যে ২ জন অধ্যাপক, ১০ জন সহযোগী অধ্যাপক এবং ৩ জন প্রভাষক রয়েছেন। 

বদলিকৃত অধ্যাপকদের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি হিসাবে কর্মরত অধ্যাপক মোঃ ফরহাদুল ইসলাম ভূঞাকে উচ্চ শিক্ষা মানোন্নয়ন শীর্ষক প্রকল্পে (হেকেপ) সিনিয়র প্রোগ্রাম অফিসার পদে ও রাজশাহী কলেজের মোঃ আলী আহম্মেদ খানকে অধ্যাপক পদে বরিশাল সরকারি বি.এম. কলেজে বদলি করা হয়েছে।

এছাড়া বদলিকৃত সহযোগী অধ্যাপকদের মধ্যে রাঙামাটি সরকারি কলেজের মোঃ অতিকুর রহমানকে খাগড়াছড়ি সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি হিসাবে কর্মরত ড. মোঃ সিরাজুল রাসুলকে ঢাকার কবি নজরুল সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি হিসাবে কর্মরত মোঃ নুরুল ইসলাম চৌধুরীকে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি হিসাবে কর্মরত ড. মোঃ মাকসুদুল হককে ঢাকার সরকারি তিতুমীর কলেজে, ভোলা সরকারি কলেজের আখতারুজ্জামানকে বরিশালের সরকারি বি.এম. কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি হিসাবে কর্মরত সুশীল কুমার সরকারকে খুলনার সরকারি বি.এল. কলেজে, সন্দ্বিপের হাজী এ.বি. সরকারি কলেজের মোহাম্মদ তৌহিদুর রহমানকে চট্টগ্রামের সরকারি কমার্স কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ওএসডি হিসাবে কর্মরত নারায়ন চন্দ্র নাথকে নোয়াখালী সরকারি কলেজে, বরিশালে সরকারি ফজলুল হক কলেজের মোহাম্মদ আবু বাতেনকে নোয়াখালীর হাতিয়া দ্বীপ সরকারি কলেজে ও পটুয়াখালী সরকারি মহিলা কলেজের মোঃ মোসলে উদ্দিন সরকারকে উচ্চশিক্ষা মানোন্নয়ন শীর্ষক প্রকল্পে (হেকেপ) সিনিয়র প্রোগ্রাম অফিসার পদে বদলি করা হয়েছে।

বদলিকৃত প্রভাষকদের মধ্যে শেরপুর সরকারি কলেজের মোঃ খায়রুল ইসলামকে ঢাকার ভাসানটেক সরকারি কলেজে, কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া কলেজের ইউনুছ চৌধুরীকে ঢাকার শহীদ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি কলেজে ও কুমিল্লার দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজের ফারজানা আক্তারকে হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজে বদলি করা হয়েছে।

 

বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website