সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ৭১ সদস্যের কমিটি - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ৭১ সদস্যের কমিটি

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের উপপরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে আহ্বায়ক এবং জালাল উদ্দিন সরকারকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করেছে সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি। শনিবার (১৫ ডিসেম্বর) দৈনিক শিক্ষায় পাঠনো এক বিবৃতিতে এ তথ্য জানান সমিতির নেতারা।

এর আগে গত ১৬ নভেম্বর (শুক্রবার) রাজধানীর ধানমণ্ডি গভঃ বয়েজ হাইস্কুল মিলনায়তনে সমিতির ১ম সাধারণ সভায় শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের উপপরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে আহ্বায়ক এবং জালাল উদ্দিন সরকারকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তখন আর কারো নাম প্রকাশ করা হয়নি। সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হওয়ায় এই কমিটি গঠন করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানান সমিতির নেতারা। জানা গেছে, আগামী তিন মাসের মধ্যে একটি নির্বাচন দেবে আহ্বায়ক কমিটি।

সমিতির জ্যেষ্ঠ সহ-সভাপতি সাখায়েত হোসেন বিশ্বাসের সভাপতিত্বে ও মোহাম্মদ শাহ আলমের সঞ্চালনায় সমিতির ১ম সাধারণ সভায় উপস্থিত ছিলেন সমিতির কেন্দ্রীয়, আঞ্চলিক, জেলা ও ইউনিট কমিটি নিয়ে গঠিত সমিতির সর্বোচ্চ পরিষদের সদস্যরা। তবে বিদায়ী কমিটির সভাপতি মো: ইনছান আলী এ সভায় অনুপস্থিত ছিলেন। উল্লেখ্য, বিদায়ী কমিটির মেয়াদ তিনমাস আগে শেষ হয়।

আহ্বায়ক কমিটির পূর্ণাঙ্গ তালিকা দেখুন:  

 

ঢাবির ক ইউনিটে ভর্তি পরীক্ষার ফল স্থগিত - dainik shiksha ঢাবির ক ইউনিটে ভর্তি পরীক্ষার ফল স্থগিত এমপিওভুক্তিতে রাজনৈতিক বিবেচনার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্তিতে রাজনৈতিক বিবেচনার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী (ভিডিও) প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন: ফের প্রস্তাব যাচ্ছে অর্থ মন্ত্রণালয়ে - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন: ফের প্রস্তাব যাচ্ছে অর্থ মন্ত্রণালয়ে শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা - dainik shiksha শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website