সরকারি স্কুলে ভর্তির আবেদন প্রক্রিয়া - স্কুল - Dainikshiksha

সরকারি স্কুলে ভর্তির আবেদন প্রক্রিয়া

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা মহানগরী ছাড়া সারাদেশের বিভাগীয় শহর, জেলা ও উপজেলায় অবস্থিত সরকারি মাধ্যমিক বিদ্যালয়গুলোতে ভর্তির আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়েছে। আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত চলবে সরকারি স্কুল ভর্তির আবেদন গ্রহণ। 

ভর্তিচ্ছু শিক্ষার্থীরা http://gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে সরকারি স্কুলে ভর্তির আবেদন ফরম পূরণ করতে পারবেন। এছাড়া টেলিটক প্রিপেউড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ভর্তির আবেদন করা যাবে।

এ প্রেক্ষিতে সরকারি স্কুলে ভর্তির আবেদনের বিস্তারিত প্রক্রিয়া প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। দৈনিক শিক্ষার পাঠকদের জন্য ভর্তি আবেদনের বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

বিস্তারিত দেখুন:

পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ ৬০ লাখ টাকার আর্থিক অনিয়ম করে ফাঁসছেন প্রধান শিক্ষক - dainik shiksha ৬০ লাখ টাকার আর্থিক অনিয়ম করে ফাঁসছেন প্রধান শিক্ষক তথ্য গোপন করে উচ্চতর স্কেলে বেতন, এমপিও বাতিল হচ্ছে শিক্ষকের - dainik shiksha তথ্য গোপন করে উচ্চতর স্কেলে বেতন, এমপিও বাতিল হচ্ছে শিক্ষকের এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website