সরকারি স্কুলে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত - স্কুল - দৈনিকশিক্ষা

সরকারি স্কুলে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ১৭০টি কেন্দ্রে শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে ১২টা পর্যন্ত একযোগে এই পরীক্ষা হয়।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) অধীনে এ পরীক্ষায় ১২ ক্যাটাগরির ১ হাজার ৩৭৮টি পদে মোট আবেদনকারী ছিলেন ২ লাখ ৩৫ হাজার ২৯৩ জন। 

তবে কেবল রাজধানীতে না রেখে অন্যান্য বিভাগীয় ও জেলা শহরেও নিয়োগ পরীক্ষার কেন্দ্র রাখার দাবি জানান ঢাকার বাইরে থেকে আসা পরীক্ষার্থীরা। পরীক্ষার প্রশ্নপত্র ও সার্বিক ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন প্রার্থীরা।

পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক। তিনি সাংবাদিকদের বলেন, পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। স্বল্প সময়ের মধ্যে এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

ড. মোহাম্মদ সাদিক আরও বলেন, এ নিয়োগ প্রক্রিয়া শেষ হলে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক সংকট দূর হবে এবং মানসম্মত শিক্ষক নিয়োগ নিশ্চিত করা যাবে।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website