সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বিভিন্ন জেলা-উপজেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুল-কলেজে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। একই সাথে মাঠ পর্যায়ের অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে চিঠি দিয়েও বিষয়টি জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

এ তালিকায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, জেলা-উপজেলা শিক্ষা অফিস ও বিভিন্ন সরকারি স্কুল কলেজের ২০১ জন দারোয়ান, নৈশপ্রহরী, গার্ড ল্যাব সহকারী, কুক, কুক হেল্পার, সুইপার, ঝাড়ুদার, এইচএসটিটিআইয়ের এলএমএসএস, ৩৩ জন এইচএসসি পাসের নিচে এলএমএসএস ও ১৮০ জন দক্ষ বেয়ারাররা রয়েছেন। যদিও এসব পদের তালিকায় জ্যেষ্ঠতা অনুসরণ করা হয়নি।

এদিকে শিক্ষা অধিদপ্তর থেকে কলেজগুলোতে পাঠানো চিঠিতে, তালিকায় কর্মচারীদের নাম ও তথ্য সঠিকভাবে লিপিবদ্ধ আছে কিনা তা যাচাই করতে বলা হয়েছে। এছাড়া আর কোন কর্মচারী তথ্য ভুল থাকলে তা সংশোধনের আবেদন ও কাগজপত্র ২৪ অক্টোবরের মধ্যে বিশেষ বাহক মারফত বা ডাক যোগে শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

এছাড়া তালিকার মন্তব্য কলামে সুস্পষ্টভাবে আবেদনের আপত্তিগুলো উল্লেখ করা হয়েছে। ২৪ অক্টোবরের মধ্যে বিশেষ বাহক মারফত কাগজপত্র পাঠিয়ে দেয়া আপত্তিগুলোর নিষ্পত্তি করতে বলা হয়েছে চিঠিতে।

তালিকা দেখতে ক্লিক করুন:

মান ধরে রাখতে না পারলে এমপিও থাকবে না : প্রধানমন্ত্রী - dainik shiksha মান ধরে রাখতে না পারলে এমপিও থাকবে না : প্রধানমন্ত্রী এমপিওভুক্ত হল ২ হাজার ৭৩০ শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হল ২ হাজার ৭৩০ শিক্ষা প্রতিষ্ঠান এক নজরে স্কুল-কলেজ মাদরাসা কারিগরি ও বিএম এমপিওভুক্তির হিসেব - dainik shiksha এক নজরে স্কুল-কলেজ মাদরাসা কারিগরি ও বিএম এমপিওভুক্তির হিসেব এমপিওভুক্তিতে দুর্নীতি করলে কী হয়? - dainik shiksha এমপিওভুক্তিতে দুর্নীতি করলে কী হয়? প্রাথমিক সমাপনী পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষকদের, মহাসমাবেশ পণ্ড - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষকদের, মহাসমাবেশ পণ্ড শিক্ষক নিয়োগ: দ্বিতীয় ধাপের সুপরিশের তালিকা প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ: দ্বিতীয় ধাপের সুপরিশের তালিকা প্রস্তুত ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website