সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি স্কুল-কলেজ, আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয় ও জেলা শিক্ষা অফিসের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে শিক্ষা অধিদপ্তর। একই সাথে এসব প্রতিষ্ঠান তৃতীয় চতুর্থ শ্রেণির কর্মচারীদের সৃষ্ট ও কর্মরত পদের তথ্য চাওয়া হয়েছে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে। সোমবার (১৬ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত চিঠি সব আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয়, জেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুলকলেজের প্রধানের কাছে পাঠানো হয়েছে।

জানা গেছে, একই সাথে এসব কর্মচারী পদের তথ্য পাঠাতে নির্ধারিত ছক ও পাঠিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এ ছকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান শূন্য পদ, সৃষ্ট পদ ও কর্মরত পদের তথ্য সঠিকভাবে পূরণ করে পাঠাতে হবে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানের। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য নির্ধারিত ছকটি তুলে ধরা হলো।

ছক দেখতে ক্লিক করুন :

করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website