সরকারি হচ্ছে আরও একটি কলেজ - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারি হচ্ছে আরও একটি কলেজ

নিজস্ব প্রতিবেদক |

আরও একটি কলেজ সরকারি করার উদ্যোগ নিয়েছে সরকার। বরিশাল মহানগরীর আবদুর রব সেরনিবাত কলেজটি সরকারিকরণে লক্ষে নিয়োগ-পদোন্নতি ও সম্পত্তি স্থানান্তরের ওপর নিষেধাজ্ঞা আরোপের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কলেজটি সরকারিকরণের বিষয়ে পরিদর্শন প্রতিবেদন চাওয়া হয়েছে। একইসাথে কলেজটির নিয়োগ-পদোন্নতিতে নিষেধাজ্ঞা আরোপ করতে বলা হয়েছে। সে প্রেক্ষিতে গত ২৬ জানুয়ারি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কাছে কলেজটির পরিদর্শন প্রতিবেদন চেয়েছে মাধ্যমিক ও শিক্ষা বিভাগ। 

গত ৫ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কলেজটি সরকারিকরণের বিষয়ে পরিদর্শন প্রতিবেদন চেয়ে চিঠি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে পাঠানো হয়েছিল বলে দৈনিক শিক্ষাডটকমকে জানায় সূত্র। 

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website