সরকারি হলো আরও ৪ মাধ্যমিক বিদ্যালয় - স্কুল - Dainikshiksha

সরকারি হলো আরও ৪ মাধ্যমিক বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক |

সরকারি করা হয়েছেে আরও ৪টি মাধ্যমিক বিদ্যালয়। সোমবার (১২ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। এগুলো নিয়ে এখন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সংখ্যা দাঁড়াল ৬৩৯টি।

যেসব উপজেলায় সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ নেই, সেসব উপজেলায় একটি করে মাধ্যমিক বিদ্যালয় ও কলেজকে সরকারিকরণের অংশ হিসেবে পঞ্চগড়ের তেঁতুলিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, রংপুরের বদরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, চট্টগ্রামের বোয়ালখালীর কদুরখীল উচ্চ বিদ্যালয় এবং পাবনার সুজানগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারি করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছেন মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

সরকারি হওয়া এসব প্রতিষ্ঠান থেকে কোন শিক্ষক অন্যত্র বদলি হতে পারবেন না বলেও প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর ৪টি, ১১ অক্টোবর ১৯টি, ৯ অক্টোবর ১৩টি, ২৮ সেপ্টেম্বর ২৫টি, ২৪ সেপ্টেম্বর ৪৩টি, ১৩ সেপ্টেম্বর ৪৪টি এবং ১৬ সেপ্টেম্বর একটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়। সম্প্রতি ১৫৩ টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হলো। 

কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর ময়মনসিংহ বোর্ডে একাদশ শ্রেণির কলেজ পরিবর্তন চলছে - dainik shiksha ময়মনসিংহ বোর্ডে একাদশ শ্রেণির কলেজ পরিবর্তন চলছে নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় এইচএসসির ফরম পূরণের ফি নির্ধারণ - dainik shiksha এইচএসসির ফরম পূরণের ফি নির্ধারণ বিএড পরীক্ষার সূচি - dainik shiksha বিএড পরীক্ষার সূচি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ অনুমোদন ছাড়াই চলছে ভিকারুননিসার কয়েকটি শাখা - dainik shiksha অনুমোদন ছাড়াই চলছে ভিকারুননিসার কয়েকটি শাখা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website