সাঁথিয়ায় দুই ভুয়া পরীক্ষার্থী আটক - Dainikshiksha

সাঁথিয়ায় দুই ভুয়া পরীক্ষার্থী আটক

পাবনা প্রতিনিধি |

পাবনার সাঁথিয়ায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক হয়েছেন দুই ভুয়া পরীক্ষার্থী। আজ শুক্রবার বিকেলে সাঁথিয়া ডিগ্রী  কলেজে এ ঘটনা ঘটে।

আটক দুই ভুয়া পরীক্ষার্থী হলেন- আমিনপুর থানার নুরুন্নবী (২৬) ও আতাইকুলা থানার শোলাবাড়িয়া গ্রামের নজির উদ্দিনের মেয়ে অনার্সের ছাত্রী সাবিনা খাতুন (২০)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিকেলে সাঁথিয়া ডিগ্রী কলেজে অনুষ্ঠিত উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ শ্রেণির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি পরীক্ষা ছিল। পরীক্ষাকেন্দ্রে সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি আরাফাত রহমান ভুয়া পরীক্ষার্থী নুরুন্নবীকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং সাবিনাকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0064220428466797