সাংবাদিক পেটানোর ঘটনায় ববি ফাঁড়ির ৩ পুলিশ সদস্য ক্লোজড - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

সাংবাদিক পেটানোর ঘটনায় ববি ফাঁড়ির ৩ পুলিশ সদস্য ক্লোজড

বরিশাল প্রতিনিধি |

বরিশালে করোনা সংক্রমণ সংক্রান্ত সরকারি প্রচারণার ছবি তুলতে যাওয়ার পর স্থানীয় পত্রিকার ২ ফটো সাংবাদিককে পেটানোর ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয় ফাঁড়ির তিন সদস্যকে ক্লোজড করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার।

তিনি জানান, ওই তিন পুলিশ সদস্য বরিশাল বিশ্ববিদ্যালয় ফাঁড়ির দায়িত্বে ছিল। ঘটনার পর তাদের ক্লোজড করে লাইনে পাঠানো হয়েছে।

ক্লোজড হওয়াদের মধ্যে রয়েছেন বন্দর থানাধীন বরিশাল বিশ্ববিদ্যালয় ফাঁড়ির নায়েক মো. মহসিন, কনস্টেবল মো. জাহিদ ও কনস্টেবল মো. কাওসার।

এদিকে এ ঘটনার তদন্তে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেনকে প্রধান করে তিন সদস্যদের একটি কমিটি গঠন করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানান, কমিটিকে দ্রুত রিপোর্ট দিতে বলা হয়েছে।

গত শুক্রবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় বরিশালের আঞ্চলিক দৈনিক দেশ জনপদ পত্রিকার ফটোসাংবাদিক সাফিন আহমেদ রাতুল ও দৈনিক দখিনের মুখ পত্রিকার ফটো সাংবাদিক নাছির উদ্দিনকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে পুলিশ সদস্যরা।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website