সাকিবদের বেতন ৪ লাখ টাকা : পাপন - খেলাধুলা - দৈনিকশিক্ষা

সাকিবদের বেতন ৪ লাখ টাকা : পাপন

নিজস্ব প্রতিবেদক |

‘এটা শকিং। আমার কাছে বিশ্বাসই হচ্ছে না। প্লেয়ারদের কাছ থেকে এ রকম কিছু হতে পারে। এর পেছনে কয়েকটা কারণ রয়েছে।’- মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবিতে ডাকা জরুরি সভা শেষে সংবাদ সম্মেলনে এসব মন্তব্য করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

 বিসিবি সভাপতি বলেন, প্রথমত, খেলোয়াড়দের সাথে আমার একটা ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। সেই সাথে আমার মতো কেউ এত যোগাযোগ মেইনটেন করে না। তাদের যখন যে সমস্যা সেটা আমার কাছে শেয়ার করেন। এবং এটা স্বাভাবিক। আমি চেষ্টা করি সমাধান করতে। আমি আসার আগে তাদের বেতন ছিল দেড় লাখ টাকা। সেটাকে বাড়িয়ে করা হয়েছে আড়াই লাখ টাকা। গত শ্রীলঙ্কা সফর শেষে বিমানবন্দরে তামিম-মাশরাফি বেতন বাড়ানোর দাবি জানান। পরে সেই বেতন চার লাখ টাকা করা হয়েছে। ক্রিকেটাররা আমাদের কাছে কোনো কিছু চেয়েছে, সেটা আমরা দেইনি এমন কোন ঘটনা আছে? নট এ সিঙ্গেল।

তিনি আরও বলেন, ২৪ কোটি টাকা বোনাস দেয়া হয়েছে ১৫ ক্রিকেটারকে। শুধু তাদের পারফরমেন্সের জন্য। এটা কি কখনো কেউ দেয়। কি পরিমাণ সুযোগ সুবিধা প্রতিদিন বাড়ানো হচ্ছে। আর টাকার জন্য তারা খেলা বন্ধ করে দেবে, এটা আমার বিশ্বাস হয় না। যদি তারা আমাদের কাছে বলতো, আমরা রাজি হইনি, কোনো মত পার্থক্য আছে, তাহলে বুঝতাম। কোনোদিন বলেনি, জানি না। ওদের সাথে রেগুলার যোগাযোগ রাখি, কাউকে কিছুই বলেনি। এটা-তো আশ্চর্য ব্যাপার। কাজেই অবাক না হওয়ার কারণ নেই।

এছাড়াও তাদের প্রথম দাবির সাথে বিসিবির কোনো সম্পর্ক নেই। এখানে আমার কিছু করার নেই বলে জানান বিসিবি প্রধান। প্রথম দাবি হিসেবে কোয়াব (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ)-এর প্রেসিডেন্ট বা সেক্রেটারি নির্বাচনের ভার ক্রিকেটারদের হাতে দেয়ার কথা জানিয়েছিলেন ক্রিকেটাররা।

এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website