সাগরে নিখোঁজ মাদরাসাছাত্রের লাশ উদ্ধার - মাদরাসা - Dainikshiksha

সাগরে নিখোঁজ মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি |

টেকনাফে বন্ধুদের সঙ্গে শখ করে সাগরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছিল মাদরাসা ছাত্র ইয়ার মোহাম্মদ (১৬)। এর ২৪ ঘন্টা পর তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইয়ার মোহাম্মদ হ্নীলা ইউনিয়নের পশ্চিম পানখালীর বাদশা মিয়ার পুত্র।
 
জানা যায়, সোমবার (১৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে টেকনাফের উপকূলীয় বাহারছড়ার শামলাপুর উত্তর ঘাট বিচ পয়েন্টে নিখোঁজ হয় জমিরিয়া দারুল কোরআন সিনিয়র মাদরাসার নবম শ্রেণির ছাত্র ইয়ার মোহাম্মদ।
 
বাহারছড়া তদন্ত কেন্দ্রের তদন্ত কর্মকর্তা সাগর হতে ভাসমান অবস্থায় মাদরাসা ছাত্রের মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। সন্ধ্যায় স্থানীয় গোরস্থানে জানাজা শেষে দাফনের প্রস্তুতি নেওয়া হয়েছে।


 
পারিবারিক সূত্র জানা যায়, ইয়ার মোহাম্মদ, সহপাঠী মোহাম্মদ হোছন  ও প্রতিবেশী মাহমুদ উল্লাহ, আবু বক্কর গত রোববার সকালে হোয়াইক্যং হয়ে বাহারছড়া শামলাপুর যায়। সেখানে কিছুক্ষণ বিশ্রাম ও নাস্তা করার পর সাগরে গোসল করতে নামে। কিছুক্ষণ গোসল করার পর হঠাৎ ঢেউয়ের টানে পড়ে যায় তারা। সহপাঠী মোহাম্মদ হোছন কোন প্রকারে কিনারায় চলে আসে। এর অল্প কিছুক্ষণ পর আবু বক্কর ও মাহমুদ উল্লাহ কিনারায় ভেসে আসে। মোহাম্মদ হোছন ও আবু বক্কর মিলে মুমূর্ষু এবং অজ্ঞান অবস্থায় মাহমুদুল্লাহকে উদ্ধার করে। কিন্তু অনেকক্ষণ অপেক্ষা করে ইয়ার মোহাম্মদের খোঁজ না পেয়ে বাড়িতে এসে জানায়। পরদিন ওই এলাকায় খুঁজতে গিয়ে দুপুরে ভাসমান লাশ পাওয়া যায়।

১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় শেষ হচ্ছে কাল - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় শেষ হচ্ছে কাল পরবর্তী শিক্ষক নিয়োগ নিয়ে যা বললেন এনটিআরসিএ চেয়ারম্যান (ভিডিও) - dainik shiksha পরবর্তী শিক্ষক নিয়োগ নিয়ে যা বললেন এনটিআরসিএ চেয়ারম্যান (ভিডিও) পাবলিক পরীক্ষায় আসছে বেশ কিছু পরিবর্তন - dainik shiksha পাবলিক পরীক্ষায় আসছে বেশ কিছু পরিবর্তন কামিল ও ফাজিলের ফল প্রকাশ - dainik shiksha কামিল ও ফাজিলের ফল প্রকাশ বুয়েট ভিসির কার্যালয়ে শিক্ষার্থীদের তালা - dainik shiksha বুয়েট ভিসির কার্যালয়ে শিক্ষার্থীদের তালা রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো ফলমূলে রাসায়নিক পদার্থ মেশানো বন্ধে কঠোর ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ - dainik shiksha ফলমূলে রাসায়নিক পদার্থ মেশানো বন্ধে কঠোর ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website