সাগর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার - বিবিধ - Dainikshiksha

সাগর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি |

কক্সবাজারের টেকনাফে সহপাঠীদের সঙ্গে স্কুলের শোক দিবসের অনুষ্ঠানে অংশ নিতে যাওয়া এক ছাত্রের লাশ সাগর থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ই আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া সংলগ্ন সাগর থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে টেকনাফ থানার ওসি মো. মাইনউদ্দিন জানান।

মৃত মোহাম্মদ নাহিদুল (১১) সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ উত্তরপাড়ার আহম্মদ হোসেনের ছেলে এবং শাহপরীরদ্বীপ উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

নাহিদুলের স্বজনদের বরাত দিয়ে ওসি মাইনউদ্দিন বলেন, নাহিদুল তার সহপাঠীদের সঙ্গে সকাল সাড়ে ৭টার দিকে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে অংশ নিতে স্কুলে যায়।

“এরপর সকাল সাড়ে ১০ টার দিকে স্কুলের কয়েকজন সহপাঠী নাহিদুলের বাড়িতে গিয়ে জানায় নাহিদুল সাগরে গোসল করতে নেমে ডুবে গেছে।”

তিনি বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সমুদ্র সৈকতে গিয়ে নাহিদুলের খোঁজে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে পানিতে নাহিদকে ভাসতে দেখা যায়।

“তাকে উদ্ধার করে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে নিলে তিনি নাহিদকে মৃত ঘোষণা করেন।”

লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে স্থানীয় পুলিশ কর্মকর্তা জানান।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website