সাবেক ছাত্রলীগ নেতার বাসায় মিলল ২ শটগান - বিবিধ - দৈনিকশিক্ষা

সাবেক ছাত্রলীগ নেতার বাসায় মিলল ২ শটগান

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠিতে চাঁদাবাজির মামলায় গ্রেফতার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিসুর রহমান মিলনের বাসা থেকে ২টি শটগন ও ২ রাউন্ড তাজাগুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে শটগান ও গুলি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) জেলা পুলিশ সুত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে এক ঠিকাদারের দায়ের করা চাঁদাবাজির মামলায়এক ঠিকাদারের দায়ের করা চাঁদাবাজির মামলায় গত মঙ্গলবার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিসুর রহমান মিলনসহ ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের সময় সাবেক এ ছাত্রলীগ নেতার বাসা থেকে ১৫টি দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিসুর রহমান মিলন, ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম অপু, সাইফুল ইসলাম সোহাগ, পলাশ দাশ, মামুন খান ও মামুনুর রশিদ ওরফে কঠিন মামুন।

বৃহস্পতিবার পুলিশ দৈনিক শিক্ষাডটকমকে জানায়,  মঙ্গলবার রাতে শহরের ডাক্তারপট্টি এলাকায় মিলনের বাসায় অভিযান করলে প্রথম বার সে ১৫টি  দেশিয় ধারালো অস্ত্রসসহ গ্রেফতার হয়। চাঁদাবাজির মামলায় অভিযুক্ত মিলন ছাড়াও পরে তার আরও ৫ সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। প্রথম বারের ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে বুধবার মিলনকে আদালতে সোপর্দ তুলে তিন দিনের রিমান্ডে আনে পুলিশ। বাকি আসামিদের আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।এদিকে  রিমান্ডে দেয়া স্বীকারোক্তিতে বুধবার রাতে মিলনকে সাথে নিয়ে পুলিশ দ্বিতীয় দফায় অভিযান করলে তার বাসায় লুকানো অবস্থায় এই তাজাগুলিসহ অগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় মিলনের বিরুদ্ধে অস্ত্র  আইনে আরও একটি মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানায়।

গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান - dainik shiksha গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের - dainik shiksha অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ - dainik shiksha ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী - dainik shiksha শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! - dainik shiksha চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী - dainik shiksha শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website